OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বুধবার সকাল ১০টায় বিশেষ ঘোষণা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়

10:39 PM Mar 05, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: বুধবার ঠিক সকাল দশটায় বিশেষ ঘোষণা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রাতে ফেসবুক সোশ্যাল নেটওয়ার্কিং মাধ্যমে এই কথা ঘোষণা করা হয়। ফলে শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির(PM Narendra Modi) দ্বিতীয় বঙ্গ সফরে যেদিন তার বারাসতে সভা সেই দিন মমতা বন্দ্যোপাধ্যায় সকাল দশটায় কি ঘোষণা করবেন তা নিয়ে কৌতহল দেখা দেয়।তবে রাজ্যের জনগণের জ্ঞাতার্থে বিশেষ ঘোষণা হবে বলে উল্লেখ করা হয়েছে। তাই একে ঘিরে দেখা দিয়েছে চাঞ্চল্য। কি ঘোষণা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় সেই অপেক্ষা এখন।

যদিও রাজনৈতিক মহলের ধারণা, সিবিআই , শাহজাহানইস্যু বা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পদত্যাগ ও বিজেপি দলে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশের প্রাক্কালে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের এ রাজ্যের প্রার্থী তালিকা ঘোষণা করতে পারেন তৃণমূল সুপ্রিমো। ৪২ টি কেন্দ্রে দলের প্রার্থী ঘোষনা করে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) চাইছেন অতি দ্রুত দলের প্রার্থীদের জনসংযোগ ও প্রচারে নামাতে। কারণ ইতিমধ্যে বিজেপি গোটা দেশের পাশাপাশি এ রাজ্যে তাদের ১৯টি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে দিয়েছেন।

বিজেপি প্রার্থীরা এলাকায় ঘুরে ঘুরে প্রচার পর্ব শুরু করে দিয়েছে। তাই সময় নষ্ট করতে নারাজ তৃণমূল সুপ্রিমো। আসন্ন লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা না হলেও এ রাজ্যে গেরুয়া শিবিরকে অ্যাডভান্টেজ দিতে চায়না ঘাসফুল শিবির। তাই লোকসভা নির্বাচনে ৪২ টি কেন্দ্রে একসঙ্গে প্রার্থী ঘোষনা করে দিয়ে বিজেপি সহ বিরোধী দলগুলিকে রাজনৈতিক ময়দানে চ্যালেঞ্জের মুখে দাঁড় করাতে চায় তৃণমূল কংগ্রেস। আর প্রার্থীর নাম ঘোষণা হয়ে গেলে তাপস রায়(Tapas Roy) সহ এসব ইস্যু, যে অত্যন্ত লঘু হয়ে যাবে সেটা ভালোভাবে জানেন তৃণমূল সুপ্রিমো। তাই দলনেত্রীর ঘোষণার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে এখন। অপেক্ষা আর কয়েক ঘন্টার।

Tags :
Mamata Banerjee Will Come On Face Book Live Wednesday 10 A.M.Mamata Will Announce On Wednesday Morning
Next Article