OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'সাঁতার কেটে ফিরে আসব', আত্মবিশ্বাস নিয়ে জলপ্রপাতে ঝাঁপ, তলিয়ে গেল যুবক

জানা গিয়েছে, ঘটনার সময় লোকটির ১০ বছর বয়সী মেয়ে তাঁর বাবার দুঃসাহসিক কীর্তি রেকর্ড করছিল। সেটিই এখন ভাইরাল। কিন্ত করুণ পরিণতি হতে হল লোকটির। ভিডিওতে দেখা গিয়েছে, জলপ্রপাতে ডুব দিতে দেখা যায়
06:27 PM Jul 01, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে মহারাষ্ট্রের লোনাভেলার ভিডিও গুলি। যেখানে দেখা গিয়েছে, লোনাভেলায় পিকনিক করতে গিয়ে একই পরিবারের ৫ জন সদস্য ভেসে গিয়েছেন। যারা স্ফীত জলপ্রপাতে নামার পরেই ভারী জলের জোয়ারে ভেসে যান। তাঁদের উদ্ধারের অভিযান এখনও জারি রয়েছে। এই ঘটনার একদিন পরেই আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে পুণের। যেখানে দেখা যাচ্ছে, পুণের তামহিনী ঘাটে স্রোতের জলে ভেসে যাচ্ছে এক ৩২ বছরের যুবক। ভিডিওতে স্পষ্ট তাঁকে জলপ্রপাতে ঝাঁপ দিতে দেখা গিয়েছে। ইতিমধ্যেই তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

তবে ভিডিওটি এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। জানা গিয়েছে, লোকটি, একজন ট্রেক লিডার ছিলেন। তিনি পুণের জনপ্রিয় পিকনিক স্পট পুনের ভোসারির ধওদে শনিবার তাঁর বন্ধু এবং পরিবার সহ ২০ জনের সঙ্গে ট্রেকে বেরিয়েছিলেন। আর তখনই সে মজা করে জলপ্রপাতে ডুব দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ছিলেন। সে আত্মবিশ্বাসী ছিলেন যে, তিনি সাঁতার কেটে ফিরতে পারবেন। কিন্তু প্রবল আত্মবিশ্বাসের চাপে পড়ে জলপ্রপাতের প্রবল স্রোতে ভেসে যান তিনি। জানা গিয়েছে, ঘটনার সময় লোকটির ১০ বছর বয়সী মেয়ে তাঁর বাবার দুঃসাহসিক কীর্তি রেকর্ড করছিল। সেটিই এখন ভাইরাল। কিন্ত করুণ পরিণতি হতে হল লোকটির। ভিডিওতে দেখা গিয়েছে, জলপ্রপাতে ডুব দিতে দেখা যায়।

 

তারপরে সে সাঁতার কেটে ফিরে যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু কিছুটা লড়াই করে, ভারী জলপ্রপাত তাঁকে ভাসিয়ে নিয়ে যায়। তিনি মারা যান। সে নিজেকে জল থেকে বাঁচানোর জন্য পাথর ধরে রাখার চেষ্টা করে, কিন্তু স্রোত তাকে দূরে সরিয়ে দেয়। গতকাল ৩০ জুন, লোনাভালার একটি প্রচণ্ড জলপ্রপাতে একটি পরিবারের ভেসে যাওয়ার একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। জলপ্রপাতের প্রবল স্রোতে ভেসে যাওয়ার আগেই শিশুসহ পরিবারের সাত সদস্য একে অপরকে আঁকড়ে ধরে প্রবল জলপ্রপাতের মাঝখানে আটকা পড়ে। তাদের মধ্যে মাত্র দুজন সাঁতার কেটে বেঁচে যায়। যদিও ৩৬ বছর বয়সী এক মহিলা, ১৩ এবং ৮ বছর বয়সী দুটি মেয়ের মৃতদেহ খুঁজে পাওয়া গিয়েছে।

Tags :
Man Dives Into Swollen Waterfall In PuneSwept Away By Gushing Water
Next Article