For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পাচারকারী সন্দেহে গুলি চালাল বিএসএফ,ভারত-বাংলাদেশ সীমান্তে আহত যুবক

05:19 PM Jul 04, 2024 IST | Srijita Mallick
পাচারকারী সন্দেহে গুলি চালাল বিএসএফ ভারত বাংলাদেশ সীমান্তে আহত যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বর্তমানে সীমান্তবর্তী এলাকায় বাড়ছে পাচারচক্র। সেইজন্য পাচার রুখতে বিশেষ তৎপর হয়েছে বিএসএফ। এই আবহে বুধবার গভীর রাতে ভারত-বাংলাদেশ সীমান্তে কাঁটাতারের পাশে ঘুরপাক খাওয়া এক যুবককে লক্ষ্য  করে গুলি চালাল বিএসএফ আধিকারিকরা। তাতে ওই যুবকের পায়ের মধ্যে গুলি লাগে।  বর্তমানে ওই যুবকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে ভারত-বাংলাদেশ সীমান্তের নদিয়ার ভীমপুর থানার মলুয়াপাড়া এলাকায় । বিএসএফের গুলিতে আহত যুবক হলেন বাংলাদেশের ঠাকুরপুকুর গ্রামের বাসিন্দা তাজমুল হোসেন। বিএসএফের ৩২ নম্বর ব্যাটেলিয়ানের একটি টিম তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছে বলে জানা গিয়েছে। বিএসএফের তরফে জানান হয়েছে, ওই যুবক ছাড়াও গভীর রাতে বেশ কয়েকজন ছিল সীমান্তে। তবে তারা গুলির আওয়াজ পেয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদেরকে খুঁজতে শুরু হয়েছে তল্লাশি। তবে কী পাচার করতে তাঁরা এসেছিল তা এখন জানা যায়নি। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

উল্লেখ্য, এরআগে বাংলাদেশে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস থেকে বিপুল পরিমাণ সোনা পাচার রুখেছিল বিএসএফরা । তার পর থেকেই নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। সেইজন্য ভারত-বাংলাদেশ সীমান্তে বেড়েছে পাচারচক্র রুখতে  বিশেষ  নজরদারি চালাচ্ছে  বিএসএফরা । 

Advertisement
Tags :
Advertisement