For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবিবার মানিকতলার আটটি ওয়ার্ডে তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডের হয়ে প্রচারে নামল তৃণমূল

02:49 PM Jun 16, 2024 IST | Subrata Roy
রবিবার মানিকতলার আটটি ওয়ার্ডে তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডের হয়ে প্রচারে নামল তৃণমূল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মানিকতলা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে সুপ্তি পাণ্ডেকে। রবিবার সাত সকাল থেকে মানিকতলার ৮টি ওয়ার্ডে তৃণমূল প্রার্থীর হয়ে জোরদার প্রচার চালাল তৃণমূল কংগ্রেস। রাজ্যের প্রাক্তন মন্ত্রী সাধন পাণ্ডের স্ত্রী'র নামেই ছাড়পত্র দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নির্বাচনী এজেন্ট হন অনিন্দ্য রাউত(Anindya Raiot) এবং আহ্বায়ক হন কুণাল ঘোষ।২০২২ সালের ফেব্রুয়ারি মাসে প্রয়াত হন মানিকতলার দীর্ঘদিনের বিধায়ক ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী সাধন পাণ্ডে। সাধন পাণ্ডে প্রয়াত হওয়ার প্রায় ২৮ মাস পর মানিকতলা কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে।

Advertisement

লোকসভা নির্বাচন শেষ হতে না হতেই , উপনির্বাচনের দামামা বেজে যাবার পরই এবার জোর কদমে চলছে প্রচার। রবিবাসরীয় সকালে মানিকতলা বাজার(Manicktala Market) সংলগ্ন বিডন স্ট্রিট থেকে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষ প্রচার শুরু করেন, মানিকতলা বিধানসভার উপনির্বাচনের প্রার্থী সুপ্তি পান্ডের সমর্থনে।আটটি ওয়ার্ড ঘুরে, সকাল সকাল মিছিল করেন তিনি । কুনাল ঘোষ(Kunal Ghosh) সাংবাদিকদের জানান তৃণমূল একটি পরিবার।

Advertisement

লোকসভা ভোটে পরাজিত হয়ে বিজেপি নিজেদের মধ্যে ঝগড়া করতে ব্যস্ত। দীর্ঘদিন ওরা মানিকতলা নিয়ে আদালতে সমস্ত কিছু আটকে রেখেছিল। রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(CM Mamata Banerjee) ক্ষমতায় থাকবেন এবং মানিকতলা কেন্দ্রকে সেই উন্নয়নের জোয়ারে যুক্ত করতে সেখানকার মানুষ তৃণমূল প্রেক্ষিতে বিপরীত ভোটে জয়ী করবেন এই আশা রাখেন তিনি। রবিবার তাই জোর কদমে প্রচার চালান কুনাল ঘোষ। ভোটারদের দরজায় দরজায় গিয়ে তৃণমূল প্রার্থীকে জেতা নোর বার্তা পৌঁছে দেন তিনি।

Advertisement
Tags :
Advertisement