For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘পাহাড়ের সঙ্গে আমাদের রক্তের বন্ধন, হৃদয়ের সম্পর্ক’, সম্পন্ন আবেশ-দীক্ষার বিবাহ

সম্পন্ন হল মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায় ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা দীক্ষা ছেত্রীর বিবাহ। উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
05:48 PM Dec 07, 2023 IST | Koushik Dey Sarkar
‘পাহাড়ের সঙ্গে আমাদের রক্তের বন্ধন  হৃদয়ের সম্পর্ক’  সম্পন্ন আবেশ দীক্ষার বিবাহ
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কলকাতা(Kolkata) থেকে উত্তরবঙ্গে(North Bengal) যাওয়ার জন্য গতকাল দমদম বিমানবন্দরে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি তাঁর ১ সপ্তাহকালের সফরসূচী জানিয়ে দেন। সেই সঙ্গে তাঁর ভাইপোর বিয়ে(Nephew Marriage) নিয়ে জানিয়েছিলেন, ‘পাহাড়ের সঙ্গে আমাদের রক্তের বন্ধন, হৃদয়ের সম্পর্ক।’ এবার সত্যিই পাহাড়ের সঙ্গে আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হল মুখ্যমন্ত্রীর পরিবার। সম্পন্ন হল মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়(Aabesh Banerjee) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা দীক্ষা ছেত্রীর(Diksha Chetri) বিবাহ। পূর্ব ঘোষণামতো বৃহস্পতিবার কার্শিয়াংয়ের কমিউনিটি হলে আবেশ-দীক্ষা বাগদান ও বিবাহপর্ব সুসম্পন্ন হল। তবে সেই বিয়ে হয়েছে গোর্খালি মতে। সেই বিয়ে উপলক্ষ্যে দিনভর নানা অনুষ্ঠান উপভোগ করলেন দুই পরিবারের সদস্যরা। বিয়ের পর নবদম্পতি বিয়ের পর যুগলে আশীর্বাদ নিতে যান মুখ্যমন্ত্রীর কাছে।

Advertisement

এদিনের বিয়ের অনুষ্ঠান গোর্খালি মতে হলেও পাত্রী সেজেছিলেন কিন্তু সম্পূর্ণ বাঙালি সাজে। লাল টুকটুকে বেনারসি, সোনার গয়নায় সেজে উঠেছিলেন দীক্ষা। হাতে ছিল রুপোর সিঁদুরকৌটোও। অন্যদিকে পাত্র সেজেছিলেন চিরাচরিত গোর্খা সাজে। সাধারন গোর্খা সমাজের পুরুষেরা বিয়েতে যে পোষাক পড়েন, সেই পোষই পড়েছিলেন আবেশ। ঐতিহ্য মেনে সঙ্গে ছিল খুকরিও। পাত্রপক্ষের তরফে উপস্থিত থাকা বরকর্তা তথা কলকাতার মেয়র ও রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, খড়তুতো ভাই তথা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee), শিলিগুড়ির মেয়র গৌতম দেব তৃণমূল নেতা সৌরভ চক্রবর্তীরাও সেজেছিলেন গোর্খা সম্প্রদায়ের পোশাকে। তাঁরা গোর্খা টুপি পরে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সূত্রে জানা গিয়েছে, নতুন বউমাকে সোনার হার দিয়ে আশীর্বাদ করেন আবেশের বাবা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement