For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'ওয়ান্ডার ম্যান'-এর মারাত্মক দুর্ঘটনায় নিহত 'মার্ভেল স্টুডিও'র ক্রু সদস্য

শোনা গিয়েছে, ওই ব্যক্তি অনৈতিক কাজেল সুযোগ খুঁজছিলেন, তিনি একজন ধান্দাবাজ ছিলেন। রাফটার থেকে পড়ে গিয়ে মারা যান ওই ব্যক্তি।
01:28 PM Feb 07, 2024 IST | Sushmitaa
 ওয়ান্ডার ম্যান  এর মারাত্মক দুর্ঘটনায় নিহত  মার্ভেল স্টুডিও র ক্রু সদস্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দর্শকদের বিনোদন দেওয়ার জন্যে সিনেমার সেট থেকে শুরু করে তারকাদের চরিত্র,সংলাপ, প্রযুক্তির কাজ, সবটা নিয়েই ছবির তারকাদের থেকেও ছবির টিমের বেশি পরিশ্রম করতে হয়। আর তাতে বরাবরই বলির পাঠা হন ক্রু সদস্য রা। টলিউড, বলিউড, হলিউড সবরকম ভাষার সেটেই হরদম ছবির তারকারা কিংবা ছবির ক্রু সদস্যরা বিপদে পড়েন, কেউ কেউ আবার মারাও যান। এবার দুর্ঘটনা ঘটল হলিউডের একটি শুটিং সেটে। সূত্রের খবর, মার্ভেল স্টুডিওর সিরিজ 'ওয়ান্ডার ম্যান'-এর একজন ক্রু মেম্বার মঙ্গলবার সকালে একটি অন সেট দুর্ঘটনায় মারা গিয়েছেন। ঘটনাটি ঘটেছে, স্টুডিও সিটির সিবিএস র‌্যাডফোর্ড স্টুডিওতে।

Advertisement

ডেডলাইনের একটি প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ব্যক্তির নাম এখনও প্রকাশ্যে আসেনি। শোনা গিয়েছে, ওই ব্যক্তি অনৈতিক কাজেল সুযোগ খুঁজছিলেন, তিনি একজন ধান্দাবাজ ছিলেন। রাফটার থেকে পড়ে গিয়ে মারা যান ওই ব্যক্তি। ঘটনার প্রসঙ্গে মার্ভেলের একজন মুখপাত্র একটি বিবৃতিতে বলেছেন, "আমাদের গভীর সমবেদনা তাঁর পরিবার এবং বন্ধুদের কাছে। এই দুর্ঘটনার পরিস্থিতির তদন্তের ব্যবস্থা করব আমরা।" অকুপেশনাল সেফটি অ্যান্ড হেলথ অ্যাডমিনিস্ট্রেশন (OSHA) ঘটনার তদন্তে নেতৃত্ব দেবে।

Advertisement

ইন্টারন্যাশনাল অ্যালায়েন্স অফ থিয়েট্রিক্যাল স্টেজ এমপ্লয়িজ-এর সভাপতি ম্যাথিউ ডি লোয়েব, শোকপ্রকাশ করে নিহতের পরিবার এবং সহকর্মীদের সমবেদনা জানিয়ে ছেন। তবে এই প্রথম নয়, হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি সাম্প্রতিক বছরগুলিতে বেশ কয়েকটি প্রাণ হানির সাক্ষী থেকেছে, যার মধ্যে ২০২১ সালে 'রাস্ট'-এর সেটে চিত্রগ্রাহক হ্যালিনা হাচিন্সের গুলিবিদ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু এবং ২০১৪ সালে 'মিডনাইট রাইডার'-এর চিত্রগ্রহণের সময় সারা জোন্সের মৃত্যু। চ্যালেঞ্জ সত্ত্বেও, গত বছরের হলিউড স্ট্রাইকের কারণে বিলম্বিত হওয়ার পরে, ইয়াহিয়া আবদুল-মাতিনের 'ওয়ান্ডার ম্যান'-এর চিত্রগ্রহণ আগামী মাস থেকে শুরু হতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement