For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাঁকুড়গাছিতে বস্তিতে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন

09:32 PM Apr 12, 2024 IST | Subrata Roy
কাঁকুড়গাছিতে বস্তিতে ভয়াবহ আগুন  ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শহরে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড। শুক্রবার রাত আটটা নাগাদ কাঁকুড়গাছির (Kakurganchi) একটি নামী শপিং মলের লাগোয়া বস্তিতে আগুন লাগে। দমকলের মোট পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। ওই ঘিঞ্জি বস্তি এলাকায় ঘরের মধ্যে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হতে শুরু করে। এতে এই আগুন আরও ভয়াবহ রূপ নেয়। রাত আটটা কুড়ি নাগাদ প্রথম দুটি দমকলের(FireBrigade) ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। পরে একে একে আরও তিনটি দমকলে ইঞ্জিন ঘটনাস্থলে যায়। ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় সিইএসসি।

Advertisement

আগুন আয়ত্তে আনার জন্য স্থানীয় বাসিন্দারাও হাত লাগিয়েছে। দমকলের পাঁচটি ইঞ্জিন প্রাণপণে আগুন আয়ত্তে আনতে লড়াই চালাচ্ছে। ওই বস্তি এলাকা থেকে সমস্ত মানুষজনকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।কলকাতায় বস্তিতে আবার আগুন। কাঁকুরগাছি পান্টালুনস-এর পাশে বস্তিতে আগুন লাগে সন্ধ্যার পর। প্রাথমিক তদন্তের পর দমকলের তরফে জানানো হয়েছে বস্তির একটা ঘরে গ্যাস সিলিন্ডার ফেঁটে আগুন লেগেছে। খবর পাওয়ার পর দমকলের পাঁচটি  ইঞ্জিন পৌঁছায় ঘটনা স্থলে। আগুন নিয়ন্ত্রণে আনতে আরো ইঞ্জিন কাজ করেছে। গোটা এলাকায় কালো ধোঁয়ায় ছড়িয়ে পড়েছে। আশঙ্কার বস্তির বাসিন্দারা। প্রচুর বাড়ি আগুনের চম্পটে। আগুন নেভাতে সাহায্য করেন স্থানীয় বাসিন্দারা। অন্যদিকে,বিদ্যাসাগর সেতুর মাঝখানে চলন্ত ম্যাটাডোরে আগুন লাগে।

Advertisement

শুক্রবার বিকাল সাড়ে তিনটের নাগাদ মালবোঝাই ম্যাটাডোরটি(Matador Van) যখন কলকাতা থেকে হাওড়া দিকে যাচ্ছিল সেই সময় হঠাৎই ইঞ্জিনে আগুন লেগে যায়। গাড়ি থেকে ধোঁয়া দেখে চালক নেমে পড়ে। মুহূর্তের মধ্যে দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়ি ঠিক। ঘটনার তলে ছুটে আসে পুলিশ। পুলিশ দমকলে খবর দিলে একটি ইঞ্জিন ছুটে আসে। আধঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দমকলের প্রাথমিক তদন্তে অনুমান ইলেকট্রিক্যাল শট সার্কিট থেকে এই আগুন। এই ঘটনায় সেতুতে যান চলাচল ব্যাহত হয়।

Advertisement
Tags :
Advertisement