OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গার্ডেনরিচকান্ডের পর মেদিনীপুর পৌরসভা সতর্ক করলো প্রোমোটারদের

07:41 PM Mar 20, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর: মেদিনীপুরের জেলা শহরে বেআইনি - নির্মাণের বিষয়টি প্রকাশ্যে চলে এলো খোদ পৌরসভার কাউন্সিলরই এজন্য দায়ী করলেন পৌরপ্রধানকে। যদিও পৌর প্রধান দাবি করেছেন ইতিমধ্যে গার্ডেনরিচকান্ডের পর এই শহরে বহুতল  যারা নির্মাণ করছেন তাদের সতর্ক করে নোটিশ দেওয়া হয়েছে। সেই নোটিসের কপি স্থানীয় এসডিওকে(SDO) পাঠিয়ে দেওয়া হয়েছে। আগাম সতর্ক করে সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে এবং নিয়ম মানার নির্দেশ দেওয়া হয়েছে যাতে গার্ডেনরিচের মতো মেদিনীপুর শহরে কোন অঘটন না ঘটে।

এবিষয়ে কটাক্ষ করে জেলা বিজেপির মুখপাত্র অরূপ দাস বলেছেন, "এসব শুধু আই-ওয়াশ। আজ নয়, বহুদিন আগেই মেদিনীপুর শহরে(Medinipur City) বহুতল নির্মাণ নিয়ে আমরা আন্দোলন করেছি। শহরবাসীর সামনে বিষয়টি তুলে ধরেছি। এজন্য পুরসভা থেকে শাসকদলের নেতা-নেত্রীরা সকলেই দায়ী। আসলে এই বহুতল নির্মাণের কাটমানি হয়তো পৌরপিতা, বিধায়ক হয়ে অনেকের কাছেও পৌঁছে যায়।তাই কোনও পদক্ষেপ নেওয়া হয় না ।মেদিনীপুরে এসে মুখ্যমন্ত্রীর(CM) ধমক দেওয়াও ছিল এরকম একটি চমক। দাবি বিরোধীদের।

অন্যদিকে, গার্ডেনরিচের ঘটনার পরই মেদিনীপুরের পৌরপ্রধান(Chairman) সৌমেন খান জানিয়েছেন, "প্রতিটি বহুতল নির্মাণ সংস্থা বা কর্তৃপক্ষ বা নির্মাণকারীদের নোটিশ পাঠিয়েছি। সমস্ত কিছু যদি ঠিকঠাক না থাকে, ব্যবস্থা নেওয়া হবে। আমরা নোটিশের একটি কপি মহকুমাশাসক মধুমিতা মুখার্জি ম্যাডামকেও পাঠিয়েছি।"আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতে সমস্ত পদক্ষেপ গ্রহণ করেছে পৌরসভা,দাবি পৌর প্রধানের।

Tags :
Medinipur Municipality Issue Letter For Devolopermedinipur town
Next Article