OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পিকনিক করতে এসে দামোদর নদীতে নেমে তলিয়ে গেল দুই যুবক

09:28 PM Jan 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মেমারি: পিকনিক করতে এসে দামোদর নদীতে স্নান করতে নেমে তলিয়ে যায় দুই যুবক। জানা গিয়েছে ,হুগলি জেলার চন্ডীতলা(Chanditala) বেগমপুর -এর জয়কৃষ্ণপুর দাসপাড়ার ২ যুবক পাল্লা বাংলো সংলগ্ন মাঠে পিকনিক করতে এসেছিল। মোট সাতজন বন্ধু মিলে এসে দামোদর নদীতে স্নান করতে নামে। সোমবার দুপুর আড়াইটা নাগাদ প্রথমে শুভাশিস দাস ও পরে সাগর দাস পরপর দুই যুবক দামোদর নদীর জলে তলিয়ে যায়। তাদের আর্তনাদে বাকি বন্ধুরা উদ্ধার করার চেষ্টা চালালে তারা ব্যর্থ হয়।

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে আছে স্থানীয় মেমারি থানার পুলিশ ও বিপর্যয় মোকাবেলা দপ্তর এর সদস্যরা। দীর্ঘক্ষণ ধরে তল্লাশি চালানোর পর ওই দুই যুবকের দেহ দামোদর নদীর জল থেকে উদ্ধার হয়। জানা গিয়েছে ,মৃত দুই যুবকের বাড়ি হুগলি জেলার চন্ডীতলা থানা(Chanditala P.S.) এলাকার বেগমপুর (Begampur)জয়কৃষ্ণপুর এর দাসপাড়ায়। প্রথমে শুভাশিস দাসের মৃতদেহ উদ্ধার হয় এবং সন্ধ্যার দিকে সাগর দাসের দেহ খুঁজে পাওয়া যায়।

মৃতদেহ দুটি উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। এই ঘটনায় দুটি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ওই মৃত দুই যুবকের বন্ধুদের বয়ান রেকর্ড করেছে। মৃত দুই যুবক ভালো সাঁতার কাটতে জানতো না বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে। এই জোড়া জলে ডুবে মৃত্যুর ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

Tags :
Memary IncidentMemery Two Youth Death
Next Article