For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভরদুপুরে ফের মেট্রো বিভ্রাট, বন্ধ থার্ড লাইনে বিদ্যুৎ পরিষেবা

গত এক সপ্তাহেও পর পর ৩ দিন ব্যস্ত সময়ে থমকে গিয়েছিল মেট্রোর পরিষেবা। এদিন আবারও তা হোঁচট খেল দমদম থেকে দক্ষিণেশ্বর রুটে।
03:26 PM Dec 14, 2023 IST | Koushik Dey Sarkar
ভরদুপুরে ফের মেট্রো বিভ্রাট  বন্ধ থার্ড লাইনে বিদ্যুৎ পরিষেবা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কাজের দিনে বর দুপুরে ফের থমকে গেল কলকাতা(Kolkata) শহরের Lifeline মেট্রো রেলের পরিষেবা(Metro Rail Service)। বরানগর ও নোয়াপাড়ার মাঝে থার্ড লাইনে ত্রুটি দেখা দিয়েছে। আর তার জেরে এদিন অর্থাৎ বৃহস্পতিবার দুপুরে ২টো ৫মিনিট থেকেই থমকেছে North South Line'র মেট্রো পরিষেবা। তবে ম্নদের ভালো শহরের মূল অংশে মেট্রো পরিষেবা স্বাভাবিক রয়েছে। অর্থাৎ কবি সুভাষ থেকে দমদমের মধ্যে মেট্রো পরিষেবা চালু রয়েছে। তবে দমদম থেকে দক্ষিণেশ্বর(Dumdum to Dakshineshwar) রুটে মেট্রো পরিষেবা আপাতত বন্ধ। তৃতীয় লাইনে বিদ্যুৎ না আসায় ওই অংশে পরিষেবা হোঁচট খেয়েছে। উল্লেখ্য, গত এক সপ্তাহেও পর পর ৩ দিন ব্যস্ত সময়ে থমকে গিয়েছিল মেট্রোর পরিষেবা। এদিন আবারও তা হোঁচট খেল।

Advertisement

মেট্রো সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ২টো ৫মিনিট নাগাদ বরানগর ও নোয়াপাড়ার মাঝে তৃতীয় লাইনে আগুনের স্ফুলিঙ্গ দেখা গিয়েছিল। সেই সঙ্গে ওই অংশে তৃতীয় লাইনে বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রেও সমস্যা দেখা যায়। বিদ্যুৎ কম যাচ্ছিল লাইনে। যার জেরে ট্রেন চালানোই যাচ্ছিল না। শেষে খবর পেয়েই মেরামতির কাজে হাত দেয় মেট্রো কর্তৃপক্ষ। দুপুর ২টো ২৮ মিনিট থেকে থার্ড লাইনে বিদ্যুৎ পরিষেবা বন্ধ রেখে কাজ শুরু হয়। সেই কারণেই এখন কবি সুভাষ থেকে দমদমের মধ্যে মেট্রো পরিষেবা স্বাভাবিক থাকলেও দমদম থেকে দক্ষিণেশ্বর রুটে মেট্রো পরিষেবা আপাতত বন্ধ রয়েছে। মেরামতির পরেই তা আবার চালু করা হবে। সেই হিসাবে ওই অংশে মেট্রো পরিষেবা চালু হতে বিকেল হয়ে যাবে বলেই মেট্রো সূত্রে জানা গিয়েছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement