For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবি দুপুরেও হোঁচট খেল মেট্রো পরিষেবা, ভোগান্তি যাত্রীদের

রবিবার দুপুর ২টো থেকে বন্ধ হয়ে গিয়েছে দক্ষিণেশ্বর থেকে দমদম মেট্রো। তবে আড়াইটে নাগাদ নোয়াপাড়া থেকে দমদম পর্যন্ত পরিষেবা চালু হয়েছে।
02:34 PM Dec 17, 2023 IST | Koushik Dey Sarkar
রবি দুপুরেও হোঁচট খেল মেট্রো পরিষেবা  ভোগান্তি যাত্রীদের
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মাত্র ৩ দিনের আগের কথা। ভর দুপুরে থমকেছিল কলকাতা মেট্রোর(Kolkata Metro) পরিষেবা। বরানগর ও নোয়াপাড়ার মাঝে তৃতীয় লাইনে বিদ্যুৎ বিভ্রাটের জন্য পরিষেবা থমকেছিল দমদম থেকে দক্ষিণেশ্বর(Dumdum to Dakshineshwar) রুটে। এদিন অর্থাৎ রবি দুপুরে সেই একই অংশে আবারও থমকে গেল মেট্রো রেলের পরিষেবা। এদিন দুপুর ২টো থেকে বন্ধ হয়ে গিয়েছে দক্ষিণেশ্বর থেকে দমদম পর্যন্ত ট্রেন চলাচল। যদিও বাকি লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। গত বৃহস্পতিবার এই অংশে মেট্রো পরিষেবা স্বাভাবিক হতে ৫ ঘন্টারও বেশি সময় লেগেছিল। এদিন কতক্ষণ বাদে সেই পরিষেবা স্বাভাবিক হয় তা দেখার জন্য মুখিয়ে আছেন যাত্রীরা। তবে এদিন ছুটি থাকায় বড়সড় যাত্রী ভোগান্তি এড়ানো গিয়েছে বলেই মনে করছেন রেলের কর্তারা।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, এদিনও তৃতীয় লাইনে(Third Line) বিদ্যুৎ পরিষেবা(Power Failure) ঠিক মতো না থাকার জন্যই দমদম থেকে দক্ষিণেশ্বর রুটে মেট্রোর পরিষেবা বন্ধ রাখা হয়েছে। রবিবার ছুটির দিন দক্ষিণেশ্বরে ভক্ত এবং দর্শনার্থী সমাগম অপেক্ষাকৃত বেশি। কিন্তু রবিবার দুপুরবেলা মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েন অনেক যাত্রী। প্ল্যাটফর্মে বেশ কিছু ক্ষণ অপেক্ষার পর ঘোষণা শোনেন তাঁরা। প্ল্যাটফর্মে তারপর আর কোনও যাত্রীকে দাঁড়াতে দেওয়া হয়নি। তাঁদের টিকিটমূল্য ফেরত দিয়ে সড়ক পথে গন্তব্য যেতে বলা হয় মেট্রোর তরফে। প্রায় আধ ঘণ্টা বাদে আড়াইটে নাগাদ দমদম থেকে  নোয়াপাড়া পর্যন্ত মেট্রো পরিষেবা খুলেছে। কিন্তু দক্ষিণেশ্বরে মেট্রো ট্রেন চলাচল এখনও বন্ধ আছে। সমস্যা ঠিক কোথায় হচ্ছে সেটা খতিয়ে দেখছেন মেট্রোর কর্মী ও আধিকারিকেরা। নোয়াপাড়া থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত অংশে পরিষেবা ঠিক কখন স্বাভাবিক হবে সেটা বলতে পারছেন না মেট্রোর আধিকারিকেরা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement