For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মঙ্গলবার বিকেলে ফের মেট্রো বিভ্রাটে চরম দুর্ভোগের শিকার যাত্রীরা

09:30 PM Apr 16, 2024 IST | Subrata Roy
মঙ্গলবার বিকেলে ফের মেট্রো বিভ্রাটে চরম দুর্ভোগের শিকার যাত্রীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মঙ্গলবার বিকেলে মহানায়ক উত্তম কুমার স্টেশনে মেট্রো পিলারের পাশে ধোঁয়া দেখা দেয় হঠাৎ। অগ্নিকাণ্ডের আশঙ্কায় মঙ্গলবার বিকেল চারটে বেজে চল্লিশ মিনিট থেকে আংশিকভাবে মেট্রো চলাচল বন্ধ হয়ে যায়। এদিকে সপ্তাহের দ্বিতীয় দিনে অফিস ছুটির পর বাড়ি ফেরত যাত্রীদের চরম ভোগান্তি শিকার হতে হয়।। বেশ কয়েক ঘন্টা মেট্রো পরিষেবা বন্ধ রাখতে হয়। জানা গেছে উত্তম কুমার স্টেশনের একটি পিলারের ভায়াডাক্টে আগুন দেখা যায়। তড়িঘড়ি মেট্রো পরিষেবা বন্ধ করে দেওয়া হয় মহানায়ক উত্তম কুমার স্টেশন(Mahanayak Uttam Kumar Station) থেকে কবি সুভাষের মধ্যে।

Advertisement

তবে দক্ষিণেশ্বরের দিকে পরিষেবা ছিল স্বাভাবিক। ছুটে আসেন মেট্রোর কর্মীরা। বৈদ্যুতিক বিভাগের কর্মীরা এসে দীর্ঘক্ষন ধরে কাজকর্ম করার পর মঙ্গলবার সন্ধ্যা সাতটা বেজে পাঁচ মিনিট নাগাদ ফের মেট্রো চলাচল শুরু হয়। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, মঙ্গলবার সকালেও মেট্রো বিভ্রাটের শিকার হন আমজনতা। মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় গড়িয়াগামী মেট্রো শোভাবাজার(Sovabazar) মেট্রো স্টেশনে দাঁড়িয়ে পড়ে। যান্ত্রিক গোলযোগের জন্য মেট্রো থমকে যায়। যাত্রীদের নামিয়ে দেওয়া হয় মেট্রো থেকে।

Advertisement

যান্ত্রিক ত্রুটিপূর্ণ মেট্রোটি শোভাবাজার স্টেশন থেকে সরিয়ে নিয়ে যেতে দীর্ঘক্ষণ সময় লাগে। দীর্ঘ আধ ঘণ্টা পেরিয়ে গেল ওই মেট্রো একটি সরানো না যাওয়ায় তার পেছনে থাকা অন্যান্য মেট্রোর রেকগুলি বিভিন্ন স্টেশনে আটকে পড়ে। ওই একই দিনে ফের সন্ধ্যেবেলায় উত্তমকুমার স্টেশনে পিলারে ধোঁয়ার দরুন মেট্রোর স্বাভাবিক গতি বাধা প্রাপ্ত হয়। প্রচন্ড গরমে মানুষকে ভিড় বাসে বা বেশি টাকা দিয়ে ট্যাক্সি অথবা ওলা-উবের কিংবা অটো চেপে ফিরতে হয় বাড়িতে।

Advertisement
Tags :
Advertisement