OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিউইয়র্কে কৃষ্ণাঙ্গ মহিলাকে ঘুষি মারার অপরাধে চাকরি খোয়ালেন ব্যাঙ্কার

মোয়েলিস অ্যান্ড কো-এর গ্লোবাল বিজনেস সার্ভিস ফ্র্যাঞ্চাইজির প্রধান কায়ে একজন মহিলার মুখে ঘুষি মারেন। যার ফলে তিনি পার্ক স্লোপের ব্রুকলিন প্রাইড ইভেন্টে ভিড়ের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন। তবে ভিডিওতে, নির্যাতিতা মহিলাটির পরিচয় প্রকাশ করা হয়নি।
03:51 PM Jun 25, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: কৃষ্ণাঙ্গ মহিলাকে ঘুষি মারার অপরাধে চাকরি খোয়ালেন একজন মার্কিন মিলিয়নেয়ার ইনভেস্টমেন্ট ব্যাংকার। সম্প্রতি নিউইয়র্কে একটি ইভেন্টের সময় কৃষ্ণাঙ্গ মহিলাকে ঘুষি মারার অভিযোগ উঠেছিল ওই মিলিয়নেয়ার ইনভেস্টমেন্ট ব্যাংকারের উপর। আর তাঁর এই ঘটনাটি তদন্তের অধীনে ছিল। এরপরেই শোনা যায়, তদন্ত চলাকালীন মিলিয়নেয়ার ব্যাংকার চাকরি থেকে পদত্যাগ করেছেন। মোয়েলিস অ্যান্ড কোম্পানির মুখপাত্র মেলিসা চিলিস দ্য বিষয়টি ইমেলের মাধ্যমে নিশ্চিত করেছেন।

যেখানে তিনি জানিয়েছেন, জোনাথন কায়ে নামক ওই মিলিনিয়র ব্যাংকারটি আর তাঁদের ফার্মের সঙ্গে নেই। এই মাসের শুরুর দিকে, এই ঘটনার ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, মোয়েলিস অ্যান্ড কো-এর গ্লোবাল বিজনেস সার্ভিস ফ্র্যাঞ্চাইজির প্রধান কায়ে একজন মহিলার মুখে ঘুষি মারেন। যার ফলে তিনি পার্ক স্লোপের ব্রুকলিন প্রাইড ইভেন্টে ভিড়ের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন। তবে ভিডিওতে, নির্যাতিতা মহিলাটির পরিচয় প্রকাশ করা হয়নি।

তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে ৩৮ বছর বয়সী মহিলা পুলিশকে বলেছেন যে হামলার ফলে তার নাক ভেঙে গেছে, আঘাতের চিহ্ন রয়েছে। চোখে কালশিটা পড়ে গিয়েছে। আসলে ঘটনার দিন মহিলাটি ওই মিলিনিয়র ব্যাঙ্কারের সঙ্গে ইজরায়েল-হামাস যুদ্ধকে কেন্দ্র করে মৌখিক ঝগড়ায় জড়িয়ে পড়েন।

তবে কায়ের একজন মুখপাত্র বলেছেন যে, অভিযুক্ত মিলিনিয়র সেই সময় নিজের শারীরিক নিরাপত্তার জন্য ভয় পেয়েছিলেন। কারণ তাঁর মন্তব্যের প্রতিবাদে উত্তেজিত জনতা তাঁকে ঘিরে রেখেছিল, তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছিল এবং তার উপর অজানা তরল নিক্ষেপ করেছিল। তখন তিনি নিজেকে রক্ষা করতে ওই ইহুদি কৃষ্ণাঙ্গ মহিলাটি কে ঘুষি মারেন। কিন্তু শেষে অপরাধী তিনিই সাব্যস্ত হলেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর, মিলিনিয়রের কর্মসংস্থান তাঁকে ফার্ম থেকে বিতাড়িত করে দেন। নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্ট গত সপ্তাহে নিশ্চিত করেছে যে তারা লাঞ্ছনার একটি অফিসিয়াল অভিযোগ পাওয়ার পর কেয়ের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছিল।

Tags :
Millionaire Banker Quits Job After Video Showed Him Punching Woman At New York Pride Event
Next Article