For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নববর্ষে হাওড়ায় নতুন তৃণমূল কার্যালয়ের উদ্বোধন করলেন মন্ত্রী অরূপ রায়

09:06 PM Apr 14, 2024 IST | Subrata Roy
নববর্ষে হাওড়ায় নতুন তৃণমূল কার্যালয়ের উদ্বোধন করলেন মন্ত্রী অরূপ রায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কলকাতা ও হাওড়া: বাংলা নববর্ষ দিবসকে পশ্চিমবঙ্গ দিবস হিসাবে পালিত হল । এই দিনটিকে বেছে নিয়ে রবিবার মধ্য হাওড়া কেন্দ্র তৃণমূল কার্যালয়ের উদ্বোধন হল।উদ্বোধন করলেন খাদ্য প্রক্রিয়াকরণ মন্ত্রী অরূপ রায়। জানা গিয়েছে, এই কার্যালয় থেকে লোকসভা ভোটের সমস্ত কাজ পরিচালনা করা হবে। এদিন কার্যালয়ের উদ্বোধন করে হুগলির সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধরের প্রশ্নের উত্তরে অরূপ রায়(Arup Roy) জানান," বেকার যুবকদের থেকে টাকা নিয়ে চাকরি দিয়ে যারা দুর্নীতি করেছে- তাদের শাস্তির দরকার আছে।

Advertisement

রাজ্যের শাসক দলের নেতাদের জেল খাটা প্রসঙ্গে তিনি জানান,' অন্যায় করলে জেল খাটতে হবে।" পাশাপাশি রাজনৈতিক কাদা ছোঁড়াছুঁড়ির প্রসঙ্গে সৌজন্য রাখতে আবেদন করলেন সাধারণ কর্মী থেকে নেতৃত্ব দের সবাইকে। এদিন এই নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে অরূপ রায়কে মিষ্টিমুখ করান দলের কর্মীরা। নতুন এই কার্যালয়ে গণেশ লক্ষ্মী পুজো করা হয়। এদিকে,প্রতিবারের মত এবারও নববর্ষতে বারপুজোর(Bar Pujo) মাধ্যমে হয়ে গেলো মরসুমের শুরু।

Advertisement

কলকাতার দুই প্রধানও তার ব্যতিক্রম নয়। মোহনবাগান যেমন সোমবারে মুম্বই এফসি ম্যাচে জয় পেয়ে লিগ শিল্ড ঘরে তুলতে চায় ঠিক তেমনই ইস্টবেঙ্গল আগামী মরসুমে আরও ভালো দল গঠন করতে চায়। বাগান সচিব দেবাশিস দত্ত(Debashis Dutta) আবার এদিন বল পুজো করলেন। ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার আবার শোনালেন সমর্থকদের আশার বাণী। বরাবরের মত এদিনও দুই ক্লাবেই সমর্থকদের ভিড় উপচে পড়ে। চলে খাওয়া দাওয়াও। এছাড়া এরিয়ান সহ অন্য বাকি ময়দানের ক্লাবগুলোতেও এদিন হল বারপুজো।

Advertisement
Tags :
Advertisement