OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পথ দুর্ঘটনায় আহতদের সাহায্য করলেন মন্ত্রী বেচারাম মান্না ও তার স্ত্রী

04:21 PM Dec 03, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, হারিপাল: রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না এবং হরিপালের বিধায়ক করবি মান্নার মানবিক মুখ দেখল সাধারণ মানুষ। তারকেশ্বর(Tarakeswar) নচিপুর নিবাসী তরুণ কুমার হাজরা, গীতশ্রী কুন্ড ও তারকেশ্বর পদ্মপুকুর নিবাসী জ্ঞান রঞ্জন তাঁ চন্দননগরে আত্মীয় বাড়িতে মারুতি ভ্যানে করে যাওয়ার পথে হরিপাল থানা এলাকায় নালিকুল পোস্ট অফিস মোড়ে পথ দুর্ঘটনার কবলে পড়ে।একটি ইট বোঝাই ট্রাক্টর এর পিছনের চলন্ত অবস্থায় দুটি চাকা খুলে গিয়ে মারুতিতে এসে ধাক্কা মারে।

মারুতি চালকসহ আরোহীগন দুর্ঘটনার কবলে পড়েন। ওই পথ দিয়ে মন্ত্রী বেচারাম মান্না(Minister Becharam Manna) ও হরিপালের বিধায়ক ডাঃ করবী মান্না(Mla Karabi Manna) হরিপালের এক অনুষ্ঠান বাড়িতে যাওয়ার সময় তাদের গাড়ি সম্মুখে এই দুর্ঘটনাটি রবিবার দুপুরে ঘটে। তৎক্ষণাৎ গ্রামবাসীদের সঙ্গে নিয়ে মন্ত্রী বেচারাম মান্না ও বিধায়ক ডাক্তার করবী মান্না নিজেদের গাড়ি থেকে নেমে দুর্ঘটনাগ্রস্থ মারুতি ভ্যানটির গেট ভেঙে আহতদের উদ্ধার করেন।

মন্ত্রী তার নিজের পাইলট ভ্যানে (Pilot Van)করে আহতদের সিঙ্গুর ট্রমা কেয়ার হাসপাতালে(Singur Hospital) পাঠানোর ব্যবস্থা করেন। শুধু তাই নয়, আহতদের যাতে সব ধরনের চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয় তার প্রয়োজনীয় নির্দেশও দেন তিনি। রাজ্যের মন্ত্রী এবং স্থানীয় বিধায়ক এর এই তৎপরতা রীতিমতো প্রশংসা ও নজর কুড়িয়েছে সকলের।

Tags :
Minister Becharam MannaMinister Becharam Manna Help To Injured Persons On Road Accident
Next Article