For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিশেষ ক্ষমতাসম্পন্ন নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

05:42 PM Mar 07, 2024 IST | Srijita Mallick
বিশেষ ক্ষমতাসম্পন্ন নাবালিকাকে ধর্ষণ  গ্রেফতার অভিযুক্ত
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ধর্ষণের শিকার বিশেষ ক্ষমতাসম্পন্ন নাবালিকা। বীরভূমের পাইকর এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। জানা  গিয়েছে, ওই নাবালিকা নবম শ্রেণিতে পড়ে।  স্কুল থেকে আসার পথে তাঁকে বেশ কয়েকজন মিলে ধর্ষণ করে।  ইতিমধ্যেই বীরভূম পুলিশ একজনকে আটক এবং অন্য এক অভিযুক্তকে গ্রেফতার করেছে। তবে এখন একজন পলাতক রয়েছেন বলে জানা গিয়েছে। তাঁকে খুঁজতে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিশেষ ক্ষমতাসম্পন্ন নাবালিকাটি বীরভূমের পাইকরের বাসিন্দা। সে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ক্যানাল এলাকার রঘুবরপুকুরের পাশে বসে মদ্যপান করছিল তিন যুবক।  সেইসময় নাবালিকাকে আচমকাই তারা টেনে নিয়ে যায়। এরপর তাঁকে শারীরিক অত্যাচারের পাশাপাশি  ধর্ষণ করে অভিযুক্তরা। এই ঘটনার পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। তবে বাড়িতে এসেই পরিবারকে পুরো ঘটনার কথা জানায় নির্যাতিতা। এই পুরো ঘটনাটি শুনে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে তাঁর পরিবার।

Advertisement

ইতিমধ্যেই পুলিশ এই অভিযোগের ভিত্তিতে একজনকে আটক এবং গ্রেফতার করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ।  বর্তমানে ওই নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানোর  জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement