For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্তন ক্যান্সারে আক্রান্ত মিঠু, চলছে কেমো, স্ত্রীর অসুস্থতা নিয়ে মুখ খুললেন সব্যসাচী

সম্প্রতি স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ থেকে সরে গিয়েছেন মিঠু চক্রবর্তী। তাঁর জায়গায় এসেছে অনুরাধা। দীর্ঘদিন ধরে ধারাবাহিকের নায়ক শংকরের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী।
02:09 PM Jun 10, 2024 IST | Susmita
স্তন ক্যান্সারে আক্রান্ত মিঠু  চলছে কেমো  স্ত্রীর অসুস্থতা নিয়ে মুখ খুললেন সব্যসাচী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই বুকে পেসমেকার বসেছে টলিউড কিংবদন্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর। ফেলুদার অসুস্থতার খবর পেয়ে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। তবে তিনি এখন সুস্থ। কিন্তু বোধহয় সুস্থ নেই অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তী। এই মূহুর্তে বাংলার ছোট-বড় উভয় পর্দাতেই রাজ করেন মিঠু দেবী। তবে সম্প্রতি স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ থেকে সরে গিয়েছেন মিঠু চক্রবর্তী। তাঁর জায়গায় এসেছে অনুরাধা। দীর্ঘদিন ধরে ধারাবাহিকের নায়ক শংকরের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী। কিন্তু আচমকাই তিনি ধারাবাহিক থেকে সরে আসেন। এরপরেই মিঠু চক্রবর্তীর শারীরিক অসুস্থতা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Advertisement

সূত্রের খবর, গত এপ্রিল থেকেই টলিপাড়ার অন্দরমহলে গুঞ্জন, প্রবীণ অভিনেত্রীর শরীরে বাসা বেঁধেছে মারণরোগ। সেইজন্যই আপাতত অভিনয় থেকে সরে এসেছেন তিনি। গত ফেব্রুয়ারি মাসেই মারণরোগের জেরে প্রবীণ অভিনেত্রীর অস্ত্রোপচার হয়েছিল। অস্ত্রোপচারের পর গত মার্চ মাস থেকে কেমো চলছে মিঠুর। কিন্তু খবরটা কি সত্য? এবার স্ত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। অভিনেতা নিজেই জানালেন, স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী। সোমবার তাঁর ষষ্ঠ কেমো থেরাপি। ইতিমধ্যেই তাঁর পঞ্চম কেমো থেরাপি সেশন ভালোভাবে সম্পূর্ণ হয়েছে। সোমবার আরেকটা কেমো থেরাপি হবে মিঠু চক্রবর্তীর। যার জন্য খানিকটা অস্বস্তিতে রয়েছেন মিঠু। জানা গিয়েছে, কেমো থেরাপি শেষ হলে অভিনেত্রীর রেডিও থেরাপি শুরু হবে।

Advertisement

গত মার্চে সব্যসাচীর বুকে ব্যথা হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর হার্টে ব্লক পাওয়া গিয়েছিল। এবং এই ঘটনাটি ঘটে, অভিনেতার নাতির অন্নপ্রাশনের দিন। সেই কারণেই এখন অভিনেতার বুকে অস্থায়ী পেসমেকার বসানো হয়েছে। তবে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এ যাত্রায় রক্ষা পেয়ে গিয়েছিলেন। এক সপ্তাহ হাসপাতালে থাকতে হয়েছিল তখন তাঁকে। সুস্থ হয়েই তিনি বাড়ি ফিরে যান। দীর্ঘ কয়েক দশক ধরে সব্যসাচী ও মিঠু চক্রবর্তী একসঙ্গে সংসার করছেন। তাঁদের দাম্পত্য জীবনও সুখের, বরাবরই একে অপরকে চোখে হারান সবাই। তাই এই কঠিন সময়েও একে অপরের হাতে হাত শক্ত করে ধরে রেখেছেন সব্যসাচী ও মিঠু। ভক্তরা তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছে।

Advertisement
Tags :
Advertisement