For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুষ্কৃতীদের তাণ্ডব! কামারহাটিতে হেনস্তার শিকার তারকা কাউন্সিলর শ্রীতমা

তাঁর কথায়, তাঁর এলাকায় কিছুদিন ধরে অসামাজিক কার্যকলাপ ও সরকারি জমি বেদখলের অভিযোগ চলছিল। কাউন্সিলর হিসেবে সুরাহা করতে গিয়েই দুষ্কৃতীদের এমন হামলার মুখে পড়েন অভিনেত্রী।
06:56 PM Jul 01, 2024 IST | Susmita
দুষ্কৃতীদের তাণ্ডব  কামারহাটিতে হেনস্তার শিকার তারকা কাউন্সিলর শ্রীতমা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউড তারকাদের মাঝে মধ্যেই বিপাকে পড়ার খবর শোনা যায়। কারণ অবসর সময়ে তাঁদের প্রায়শই মাচা শোয়ে যেতে হয়। এবং সেখানে গিয়েই ভুল মানুষের খপ্পরে পড়তে হয়। এবার দুষ্কৃতীদের তাণ্ডবের শিকার হলেন টলিউডের টেলি অভিনেত্রী তথা তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য। চূড়ান্ত হেনস্তার মুখে পড়তে হয়েছে বলে অভিযোগ অভিনেত্রীর। আর নিজের এলাকায় এমন ঘটনা নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় শ্রীতমার সঙ্গে ঘটনাটি ঘটেছে আগরপাড়া মিলন সমিতি ক্লাবের সামনে। অভিযোগ, সেই এলাকার একাধিক দুষ্কৃতী শ্রীতমা এবং তাঁর সঙ্গীদের উপর চড়াও হয়েছিল। এবং অভিনেত্রীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি শেষমেশ ধাক্কাধাক্কির পর্যায়ে চলে যায়। তার ফলে শ্রীতমা আহত হন এবং তাঁর পায়ে চোট লাগে। বর্তমানে কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা। না, ঘটনায় একেবারেই চুপ করে থাকেননি অভিনেত্রী। তিনি বেলঘরিয়া থানায় গিয়ে বিষয়টি জানিয়েছেন। তাঁর কথায়, তাঁর এলাকায় কিছুদিন ধরে অসামাজিক কার্যকলাপ ও সরকারি জমি বেদখলের অভিযোগ চলছিল। কাউন্সিলর হিসেবে সুরাহা করতে গিয়েই দুষ্কৃতীদের এমন হামলার মুখে পড়েন অভিনেত্রী।

Advertisement

এবিষয়ে তারকা কাউন্সিলর জানিয়েছেন, অনেক সময় অনেক পুকুর ভরাট হয়ে যাচ্ছে বেআইনীভাবে। এই পুকুর ভরাট হতে হতে সেটা একটা জমিতে পরিণত হচ্ছে। তারপরই তা বেআইনিভাবে দখল হয়ে যাচ্ছে বা বিক্রি হয়ে যাচ্ছে। একজন প্রতিনিধি হিসেবে এগুলোর হিসেব রাখা তাঁর কাজ। এলাকার যে মাঠ রয়েছে সেখানে প্রতিদিন রাতে ভুলভাল কাজ হয়। পুলিশ বহুবার গিয়েছে। পুলিশ সেখানে বহুবার গিয়েও হেনস্তার সম্মুখীন হয়েছে। এটা কোনও ব্যক্তিগত জায়গা নয়। জনগণের, সরকারের জায়গা। এই বিষয়ে বিধায়ক মদন মিত্র জানিয়েছেন, তিনি বিষয়টা শুনেছেন। মহিলা কাউন্সিলরারকে হেনস্থা সত্যই অপরাধ। তিনি নজরদারি বাড়িয়েছেন।

Advertisement
Tags :
Advertisement