For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৪ বছরের ছেলেকে খুন করে আত্মঘাতী মা

নিজের ৪ বছরের শিশুপুত্রকে শ্বাসরোধ করে খুন করে নিজেকেও শেষ করে দিলেন এক মহিলা। ঘটনাস্থল নৈহাটি। আটক মহিলার স্বামী।
11:31 AM Feb 05, 2024 IST | Koushik Dey Sarkar
৪ বছরের ছেলেকে খুন করে আত্মঘাতী মা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: স্বামী রোজ রাতে মদ খেয়ে এসে মারধর করতো। সেই ঘটনার জেরেই এবার চরম পদক্ষেপ করলেন স্ত্রী। নিজের ৪ বছরের শিশুপুত্রকে শ্বাসরোধ করে খুন(Murder) করে নিজেকেও শেষ(Suiside) করে দিলেন মহিলা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা(North 24 Pargana) জেলার ব্যারাকপুর মহকুমার(Barracpur Sub Division) নৈহাটি(Naihati) পুরসভার অরবিন্দ পল্লী এলাকায়। মৃতার নাম বিশ্বামিত্রা অধিকারী। স্থানীয়দের দাবি, বিশ্বামিত্রার স্বামী শুভঙ্কর অধিকারীর সঙ্গে প্রায়ই নেশার কারণে গোলমাল হতো তাঁর। শুভঙ্কর নেশাগ্রস্ত হয়ে বাড়িতে ফিরতো রোজই। রবিবার রাতেও সে নেশাগ্রস্ত অবস্থায় ফিরলে বিশ্বামিত্রার সঙ্গে তুমুল অশান্তি হয়। সেই আক্রোশেই এদিন ৪ বছরের ছেলেকে ঝুলিয়ে খুন করে নিজে গলায় দড়ি দিয়ে মা আত্মঘাতী হয়েছেন বিশ্বামিত্রা। ঘটনার জেরে পুলিশ শুভঙ্কর অধিকারীকে আটক করেছে। যদিও কেউ কেউ দাবি করছেন শুভঙ্করই দুইজনকে খুন করেছে।

Advertisement

জানা গিয়েছে, শুভঙ্কর কার্যত নিত্যদিনই মদ খেয়ে বাড়ি ফিরে স্ত্রী ও ছেলেকে মারধর করতো। চলতো অকথ্য ভাষায় গালিগালাজ। সেই অত্যাচার আর অপমান সহ্য করতে না পেরে এদিন ‘সম্ভবত’ ছেলেকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন বিশ্বমিত্রা। তবে মা ছেলের মৃত্যুর পিছনে শুভঙ্করের কোনও হাত আছে কিনা তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে নৈহাটি থানার পুলিশ মা ও শিশুর ঝুলন্ত দেহ উদ্ধার করে নৈহাটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। যখন দেহ দু’টি উদ্ধার করা হয়, তখন ঘরে ছিলেন না শুভঙ্কর। পরে সে বাড়ি এলে তাকে আটক করে পুলিশ। শুভঙ্করকে আটক করে নৈহাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। সেই সঙ্গে মা ও ছেলের দেহ ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement