OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেন্দ্রের কাছে চাওয়া হয়েছিল নিঃশর্ত নাগরিকত্ব : মুকুটমনি অধিকারী

06:30 PM Mar 12, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নদিয়া:শান্তিপুরে নির্বাচনী ভোট প্রচারে এসে সি এ এ বিষয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ তৃণমূল প্রার্থী ড: মুকুটমনি অধিকারীর।কেন্দ্রের কাছে চাওয়া হয়েছিল নিঃশর্ত নাগরিকত্ব । কিন্তু বাস্তবে যে নাগরিকত্ব আইন কেন্দ্রীয় সরকার এনেছে ,তাতে প্রচুর শর্ত। খেটে খাওয়া মানুষের পক্ষে সেসব শর্ত পূরণ করা অসম্ভব । যা ডকুমেন্ট চাওয়া হয়েছে নাগরিকত্ব আইনে, তা অনেকেই দিতে পারবেন না। সমাজের সুশীল সমাজ ,যুব সমাজ আজ আমাকে প্রশ্ন করছে ,কিন্তু তার উত্তর আমার কাছে নেই।

এভাবেই কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ডঃ মুকুটমনি অধিকারী ।এদিন নদিয়ার শান্তিপুর(Shantipur) আলুর মাঠ এলাকায় নির্বাচনী ভোট প্রচারে এসে সি এ এ সমন্ধে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করলেন তিনি । তার সঙ্গে বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে ভোট দেওয়ার আহ্বান জানালেন ।একাধিক কর্মী সমর্থককে সাথে নিয়ে দেওয়াল লিখনে যোগদান করলেন ড .মুকুটমনি অধিকারী। তবে শান্তিপুরের বর্ষীয়ান জননেতা প্রয়াত অজয় দে এবং আব্দুল সালাম কারিগরের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে ,শুরু করলেন শান্তিপুরে তার নির্বাচনী ভোট প্রচার ।

তার সঙ্গে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারকেও(Jagannath Sarkar) কটাক্ষ করতে ছাড়েননি মুকুটমনি অধিকারী। তিনি জানান ,পাঁচ বছর ধরে মানুষকে শুধু ধোঁকা এবং ধাপ্পাবাজি দিয়ে গেছেন সাংসদ জগন্নাথ সরকার। যত যাই করুক নদিয়া দক্ষিণের মানুষ রানাঘাট লোকসভা(Ranaghat Loksabha) কেন্দ্রতে তৃণমূল কংগ্রেসকে বিপুল ভোটে জয়ী করবে। তা শুধু সময়ের অপেক্ষা। দাবি,মুকুটমনি অধিকারীর।

Tags :
Mukutmani Adhikari Reaction On CAAMukutmani Adhikari Start Campaning
Next Article