For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইফতার পার্টিতে ডেকে অপমান, মুনাওয়ারের গায়ে ডিম ছুঁড়ে মারধর, কিন্তু কেন?

তাঁকে সেই সমাবেশে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু একটি প্রতিবেদনে অনুযায়ী, মুম্বইয়ের মহম্মদ আলি রোডে নূরানী মিষ্টির দোকানের মালিক এবং তার দলের পাঁচ সদস্য মুনাওয়ারকে দেখা মাত্রই ডিম ছুড়ে মারে।
04:09 PM Apr 11, 2024 IST | Sushmitaa
ইফতার পার্টিতে ডেকে অপমান  মুনাওয়ারের গায়ে ডিম ছুঁড়ে মারধর  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লাইমলাইট ওঠার পর থেকেই বিতর্কে বিতর্কে জেরবার। ২০২১ সালে হিন্দুদের ধর্ম নিয়ে ভুল ভাল মন্তব্য করে ১ মাস জেল খেটে এসেছিলেন বিগবস ১৭ বিজয়ী তথা স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। এছাড়া দিন কয়েক আগেই মুম্বইয়ের একটি হুক্কাবার থেকে ১৪ জনের সঙ্গে তাঁকে আটক করা হয়েছিল। যদিও বর্তমানে প্রতিভার দ্বারা প্রচুর অনুরাগী বাগিয়ে নিয়েছেন।যাই হোক, সম্প্রতি আবারও শিরোনামে এলেন মুনাওয়ার ফারুকি।

Advertisement

মঙ্গলবার রাতে একটি ইফতার সমাবেশে গিয়ে মেজাজ হারালেন মুনাওয়ার ফারুকি। তাঁকে সেই সমাবেশে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু একটি প্রতিবেদনে অনুযায়ী, মুম্বইয়ের মহম্মদ আলি রোডে নূরানী মিষ্টির দোকানের মালিক এবং তার দলের পাঁচ সদস্য মুনাওয়ারকে দেখা মাত্রই ডিম ছুড়ে মারে। মোহাম্মাদ আলী রোডে অবস্থিত ওই খাবারের দোকানে ইফতারের জন্য আমন্ত্রিত ছিলেন মুনাওয়ার। কিন্তু ডেকে এনে মুনাওয়ারকে মারার কারণ কী, আসলে উল্লিখিত খাবারের দোকানে উপস্থিত হওয়ার কথা থাকলেও মুনাওয়ার ওই সমাবেশ থেকে চলে যান। এবং একই এলাকার আরেকটি রেস্তোরাঁয় যাওয়ার সিদ্ধান্ত নেন। আর তাতেই মেজাজ হারান বিক্ষুব্ধ প্রতিষ্ঠানের মালিক। সঙ্গে তিনি তাঁর দলবলকে নিয়ে ডিম ছুঁড়তে থাকেন। এর পরেই এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যায়, তাঁদের অত্যাচারে ক্ষিপ্ত মুনাওয়ার নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের দিকে তেড়ে জন এবং তখনই তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁকে ঘিরে ফেলেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

র্তমানে বিষয়টি খতিয়ে দেখছেন পাইধনি পুলিশ। আর ডিম নিক্ষেপের অভিযোগে অভিযুক্ত খাবারের মালিক ও তার কর্মীদের নোটিশ পাঠানো হয়েছে। সম্প্রতি, মুনাওয়ার যখন ইফতার পার্টিতে বেরিয়েছিলেন তখন মুম্বাইয়ের রাস্তায় ভক্তদের ভিড় পড়ে যায়। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশিত হয়েছে, তার দেহরক্ষীকে ভক্তদের সমুদ্র থেকে তাকে রক্ষা করার চেষ্টা করতে দেখা যায়। মার্চে আটক হওয়া কমেডিয়ান তার ইনস্টাগ্রামের গল্পে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছিলেন, হুক্কাবারে আটক হওয়ার মুক্তির কয়েক ঘণ্টা পর মুম্বাইয়ের বোরা বাজার এলাকা থেকে তাকে আটক করার সময় তাকে কটাক্ষ করা হয়।

Advertisement
Tags :
Advertisement