OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মদের আসরে খুন ব্যবসায়ী, তদন্তে দক্ষিণেশ্বর থানার পুলিশ

05:51 PM Jun 13, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বাড়িতে বসেছে মদের আসর। আর তখনই কুপিয়ে  খুন হল ব্যবসায়ী।  ঘটনাটি ঘটেছে  উত্তর ২৪ পরগনার দক্ষিণেশ্বরে।  জানা গিয়েছে, নিহত ওই ব্যবসায়ী হলেন অপূর্ব ঘোষ। তিনি পেশায় একজন ফল ব্যবসায়ী। এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে দক্ষিণেশ্বর পুলিশ।

মৃতের পরিবারের তরফে জানান  হয়েছে, বুধবার বাড়িতে কেউ ছিল না। সেইসময়  বন্দুদের সঙ্গে মদের আসর বসিয়েছিলেন অপূর্ব। আর তখনই তাঁকে খুপিয়ে খুন করার ঘটনা ঘটে। বুধবার রাতে ব্যবসায়ীর বাবা-মা বাড়িতে এসে দেখেন বিছানায় পড়ে রয়েছে  রক্তাক্ত দেহ। সঙ্গে সঙ্গে তারা প্রতিবেশিদের খবর দেয়। প্রতিবেশীরা ঘটনাস্থলে এসেই দক্ষিণেশ্বর থানার পুলিশকে খবর দেয়।

পুলিশ এসে অপূর্ব দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় পুলিশ  সন্দেহ করছে, পাওনা গণ্ডা নিয়ে বিবাদের জেরেই পরিকল্পনা করে খুনের ঘটনা ঘটে। অথবা মদের আসরে কোন  বিষয় নিয়ে বন্ধুদের সঙ্গে বচসা হয়। আর তাতেই খুন হয় অপূর্ব। তবে কারা এই খুন করে তা এখন জানা যায়নি।  যুবকের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে যুবকের মোবাইল ফোনের কল ডিটেইলস। ইতিমধ্যেই  দক্ষিণেশ্বর পুলিশ এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে।

Tags :
dakshineswardakshineswar policeMurder case
Next Article