For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাজ্য সড়কে বাইক নিয়ে 'স্টান্ট' দেখাতে গিয়ে অকালে প্রাণ গেল নাবালক-নাবালিকার

04:05 PM Jul 03, 2024 IST | Subrata Roy
রাজ্য সড়কে বাইক নিয়ে  স্টান্ট  দেখাতে গিয়ে অকালে প্রাণ গেল নাবালক নাবালিকার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মুর্শিদাবাদ: হেলমেট বিহীন বান্ধবীকে বাইকের পেছনে বসিয়ে 'স্টান্ট' দেখাতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই নাবালক-নাবালিকার।ঘটনাটি ঘটেছে বুধবার সকালে মুর্শিদাবাদের কান্দি থানার(Kandi P.S.) যশোহরী - গোলাঘাট এলাকায়।'স্টান্ট' দেখানোর সময় বাইকটি দ্রুতগতিতে গিয়ে একটি ইনোভা গাড়ির পেছনে ধাক্কা মারে। এরপর পথেই লুটিয়ে পড়েন ওই নাবালক নাবালিকা।স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু'জনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃত আকাশের মা মর্জিনা বিবি বলেন,"মুম্বাই যাওয়ার জন্য ট্রেনের টিকিট কাটতে কান্দি যাচ্ছে বলে বাড়ি থেকে কিছু টাকা এবং মোটরসাইকেল নিয়ে আজ সকালে আমার ছেলে বের হয়েছিল।

Advertisement

সকাল ১১ টা নাগাদ আমরা খবর পাই আমার ছেলে মোটরসাইকেল দুর্ঘটনাতে মারা গেছে। আমার ছেলে অন্য কাউকে মোটরসাইকেল চাপিয়ে কান্দি যাচ্ছিল বলে আমি জানতাম না। মৃত ওই নাবালিকাকে আমি চিনিনা। তার সাথে আমার ছেলের কি সম্পর্ক তাও আমার জানা নেই।"অন্যদিকে ,মৃত ওই নাবালিকার পরিবারের তরফ থেকে বলা হয়েছে -স্কুলের ব্যাগ, খাতা পেন্সিল কেনার জন্য সে ওই যুবকের সাথে মোটরসাইকেলে করে কান্দিতে যাচ্ছিল। সেই সময় একটি বড় গাড়ির ধাক্কায় তারা আহত হয়। পুলিশ সূত্রে জানা গেছে -মৃত ওই নাবালকের নাম আকাশ শেখ (১৭) । তার বাড়ি বড়ঞা থানার ভবানীনগর গ্রামে এবং রাজিয়া সুলতানা (১৫)। তার বাড়ি বড়ঞা থানার বদুয়া গ্রামে(Badua Village)। রাজিয়া কুলি সাধারণ বিদ্যাপীঠের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিলেন। আকাশ(Akash) শ্রমিক হিসাবে কাজ করত। ওই নাবালক-নাবালিকার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি।

Advertisement

বুধবার সকালে ওই দু'জন মোটরসাইকেলে করে বড়ঞা থেকে কান্দির(Kandi) দিকে আসছিল। ছেলেটি দ্রুত গতিতে বাইক চালানোর সময় বান্ধবীকে 'খুশি' করতে মাঝেমধ্যেই রাজ্য সড়কের উপর বাইক নিয়ে 'স্টান্ট' দেখাচ্ছিল। সেই সময় ওই রাস্তা দিয়ে যাওয়া একটি ইনোভা গাড়ির পেছনে গিয়ে হঠাৎই ওই কিশোর সজোরে ধাক্কা মারে।পুলিশ সূত্রে জানা গেছে -দুর্ঘটনার সময় ওই নাবালক নাবালিকা কারোর মাথাতেই হেলমেট(Helmet) ছিল না। তার ফলে রাস্তায় পড়ে গিয়ে তারা গুরুতর আহত হন। পরে দু'জনকেই কান্দি হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়। ইতিমধ্যেই পুলিশ দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকেই আটক করেছে।

Advertisement
Tags :
Advertisement