OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জগৎবল্লভপুরে যুবকের রহস্যমৃত্যু, তদন্তে পুলিশ

06:15 PM Mar 15, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : হাওড়া জগৎবল্লভপুরে এক যুবকের মৃত্যুকে সন্দেহ দানা বাঁধল। যুবকের পরিবারের সদস্যদের অভিযোগ, যুবকের মৃত্যু স্বাভাবিক নয়। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তাঁকে খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই যুবকের নাম সুদীপ সাঁতরা (৩২)। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত আট টা নাগাদ নিজের বাড়ি থেকে তাঁর পরিচিতের বাড়িতে যান সুদীপ। সুদীপ পেশায় মৎসজীবী। পেশাগত কারণেই সুদীপ পরিচিতের বাড়িতে গিয়েছিলেন বলে জানা যায়। এরপর বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ সুদীপের বাড়িতে একটি ফোন আসে। সেই ফোনে জানানো হয়, সুদীপকে হাওড়ার জগৎবল্লভপুরে একটি গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই তড়িঘড়ি গ্রামীণ হাসপাতালে ছুটে যান সুদীপের পরিবারের সদস্যরা।

চিকিৎসরা তখন জানান, সুদীপের মৃত্যু হয়েছে। হাসপাতালে নিয়ে আসার দুই ঘণ্টা আগেই সুদীপের মৃত্যু হয়েছে। একইসঙ্গে জানা গিয়েছে, সুদীপকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়, তখন সুদীপের দেহে কোনও জামা কাপড় ছিল না। শুধমাত্র তাঁর দেহে শুধু গামছা জড়ানো ছিল। তবে শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। এই সব দেখেই সুদীপের পরিবারের সদস্যদের সন্দেহ, সুপরিকল্পিতভাবেই সুদীপকে খুন করা হয়েছে। ইতিমধ্যে পুলিশের তরফে দুজনকে আটক করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।

 

Tags :
howrahHowrah DearthJagathballavpuryouth dead
Next Article