OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নবদ্বীপ থানার তৎপরতায় গণপিটুনির হাত থেকে রক্ষা পেলেন এক বৃদ্ধ

06:32 PM Jul 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: মঙ্গলবার দুপুরে নবদ্বীপের বুড়োশিবতলা রোডে জনবহুল রাস্তার ধারে ইলেকট্রিক পোস্টে বেঁধে গণধোলাইয়ের উপক্রম হতে চলেছিল। এমন অবস্থায় এলাকা থেকে নবদ্বীপ থানায়(Nabwadip P.S.) ফোন করলে তৎক্ষণাৎ পুলিশ প্রশাসন এসে ওই ব্যক্তির প্রাণ বাঁচান। নবদ্বীপের তমালতলার নিবাসী অরূপ সাহা যার কাছে কিছু টাকা পেতেন নবদ্বীপ হিন্দি স্কুলের (Nabwadip Hindi High School)সামনে চায়ের দোকানদার কানাই দেবনাথ। কানাই দেবনাথ পুলিশকে জানান, কাজ দেওয়ার নাম করে সাত হাজার ৪০০ টাকা নিয়েছেন ।আজও ফেরত পায়নি ।সেই কারণে ওনাকে রাস্তায় ধরে টাকা আদায়ের ব্যবস্থা করছিলেন। এমতাবস্থায় পুলিশ প্রশাসন ওই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবদের জন্য নবদ্বীপ থানায় নিয়ে যায়।

এদিকে,প্রকাশ্য দিবালোকে সরকারি পোস্ট অফিসের ভেতর থেকে চুরি গেল সাইকেল,ঘটনায় চাঞ্চল্য এলাকায়। নদিয়ার শান্তিপুরের(Shantipur) জনবহুল এলাকার মধ্যে পড়ে শান্তিপুর হেড পোস্ট অফিস।সেখানেই সারাদিন অগণিত মানুষের যাতায়াত থাকে বিভিন্ন কাজের জন্য।আর এবার এই পোস্ট অফিসের ভেতর থেকে এক যুবতীর নতুন সাইকেল(New Cycle) চুরির ঘটনা ঘটল প্রকাশ্য দিবালোকে। শান্তিপুর থানার মেলেরমাঠের বাসিন্দা স্মৃতি প্রামানিকের অভিযোগ তিনি তার বোনকে নিয়ে সাইকেলে তালা দিয়েই পোস্ট অফিসের ভেতরে আধার কার্ড(Adhar Card) সংশোধনের জন্য গিয়েছিলেন। তারপর তার কাজ শেষ করে বাইরে বেরোতেই দেখেন তার নতুন সাইকেলটি আর সেই স্থানে নেই।তবে যুবতীর অভিযোগ ওখানে এক মধ্যবয়স্ক ব্যক্তি ছিলেন যিনি মুখে মাস্ক(Musk) পড়ে ঘোরাঘুরি করছিলেন।প্রথম দিকে ওই যুবতী ভাবেন অন্য আর পাঁচটি গ্রাহকের মত ওই ব্যক্তি কোন কাজের জন্য এসেছেন। তবে বাইরে বেরিয়ে যখন তিনি দেখেন তার সাইকেল নেই তখন একটি বাচ্চা এবং একজন বয়স্ক মহিলার কাছে শুনতে পান ওই ব্যক্তি তার সাইকেল নিয়ে চলে গেছে। ঘটনা সামনে আসার পরই কান্নায় ভেঙে পড়ে ওই যুবতী।

এরপর শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে যুবতী।যদিও অভিযোগের ভিত্তিতে তৎক্ষণাৎ পোস্ট অফিস চত্বরে হাজির হয় শান্তিপুর থানার(Shantipur P.S.)পুলিশ। কিভাবে এই চুরির ঘটনা ঘটলো এবং কে বা কারা এই চুরির ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে তা সিসিটিভি(CCTV) ফুটেজ দেখে চিহ্নিত করার চেষ্টা করছে শান্তিপুর থানার পুলিশ। যদিও দিনের দুপুরে এইরকম সাইকেল চুরির ঘটনায় স্তম্ভিত শান্তিপুরবাসী। রাজ্যে ক্রমাগত চুরির সন্দেহে গণপ্রহারের ঘটনা যখন বৃদ্ধি পাচ্ছে তখন তার সাথেই পাল্লা দিয়ে এই ধরনের অপরাধ ঘটছে প্রকাশ্যে।

Tags :
Nabwadip Police Save Old Man LifeShantipur Cycle Bugglary
Next Article