For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৮০ ঊর্ধ্ব শাশুড়িকে হাত বেঁধে শরীরে পাথর চাপা দিয়ে অত্যাচার বৌমার

08:17 PM Mar 20, 2024 IST | Subrata Roy
৮০ ঊর্ধ্ব শাশুড়িকে হাত বেঁধে শরীরে পাথর চাপা দিয়ে অত্যাচার বৌমার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নবদ্বীপ: চৈতন্য দেবের শহরে এক অমানবিক ঘটনা ঘটল।আশি ঊর্ধ্ব শাশুড়িকে হাত বেঁধে শরীরে পাথর চাপা দিয়ে অমানবিক অত্যাচার গৃহবধূর। নেট দুনিয়ায় ভাইরাল ছবি।কাউন্সিলর এবং পুলিশ প্রশাসনের তৎপরতাতে উদ্ধার বৃদ্ধা।৮০ ঊর্ধ্ব বৃদ্ধা শাশুড়িকে শাস্তি স্বরূপ হাত বেঁধে শরীরে পাথর ও ইট চাপা দিয়ে রাখার অভিযোগ উঠল গুণধর বৌমার বিরুদ্ধে। যদিও বা গুণধর বৌমা বিষয়টিকে শাস্তি নয়,ডাক্তারের নিদান বলে দাবি করলেও মানতে চাননি এলাকার মানুষ।

Advertisement

এমন এক বেদনাদায়ক ও অমানবিক ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়তেই এলাকায় ছড়ায় তীব্র চঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর। বিষয়টি জানতে চাইলে অভিযুক্ত বৌমা ঝর্না দাস জানান, চিকিৎসকের কথায় এই কাজ করেছি, এটা কোনমতেই শাস্তি নয়, যদিও বা কোন চিকিৎসকের পরামর্শেই কাজ করেছেন তিনি তা জানাতে পারেননি, বিষয়টি জানাজানি হতেই সন্ধ্যা থেকে কাতারে কাতারে মানুষ ভিড় জমাতে শুরু করে নবদ্বীপ পৌরসভার(Nabwadip Municipality) পাঁচ নম্বর ওয়ার্ডের প্রতাপনগর শিমুলতলা(Simultala) এলাকায়।

Advertisement

খবর পেয়ে সংবাদমাধ্যমের কর্মী ঘটনাস্থলে পৌঁছালে তার ভুল হয়ে গেছে বললেও পুরো বিষয়টি চিকিৎসকের পরামর্শই করা হয়েছে বলে পরিষ্কার জানান তিনি।এদিকে প্রতিবেশী এক মহিলা ৮০ঊর্ধ বকুল রানী দাস নামক ওই বৃদ্ধাকে উদ্ধার করায় গুণধর বৌমা তার উপর খরগহস্ত হন বলে অভিযোগ।এক বিংশ শতাব্দীর দোরগোড়ায় দাঁড়িয়ে এমন এক অমানবিক ঘটনায় হতবাক সভ্য সমাজ।এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর জানান তিনি গোটা বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে এনেছেন। চৈতন্য মহাপ্রভুর লীলা স্থল নবদ্বীপে এই ধরনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Advertisement
Tags :
Advertisement