For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পলাশিপাড়াতে মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু

08:35 PM Mar 17, 2024 IST | Subrata Roy
পলাশিপাড়াতে মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নদিয়া: মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীর। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা চালায়। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে নদিয়ার পলাশিপাড়া থানার(Palashipara P.S.) সাহেবনগর মধ্যমপাড়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এই দিন বিকেলে মধ্যমপাড়ার বাসিন্দা অপু বিশ্বাস (৭) নামের একটি শিশু রাস্তায় সাইকেল চালাচ্ছিল। সেই সময় মাটি বোঝাই একটি ট্রাক্টর তাঁকে ধাক্কা মারে।

Advertisement

ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। মৃত শিশুর দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে বাধা দেয় স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। ঘাতক ট্রাক্টরটিকে আটকে রেখে রাস্তা অবরোধ(Road Block) করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কেন্দ্রীয় বাহিনী ও পলাশিপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

বিক্ষোভকারী ক্ষুব্ধ এলাকাবাসীদের নিয়ে আলোচনার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে অবরোধ তোলার চেষ্টা চালায় পুলিশ আধিকারিকেরা। তবে ঘটনার পর অভিযুক্ত ট্রাক্টর চালক পলাতক বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এলাকায় রয়েছে কেন্দ্রীয় বাহিনী ও বিশাল পুলিশ বাহিনী ।

Advertisement
Tags :
Advertisement