For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নদিয়ায় হোটেলে যুবকের মৃতদেহ উদ্ধার ,এলাকায় উত্তেজনা , হোটেল ভাঙচুর,অবরোধ

03:23 PM Apr 12, 2024 IST | Subrata Roy
নদিয়ায় হোটেলে যুবকের মৃতদেহ উদ্ধার  এলাকায় উত্তেজনা   হোটেল ভাঙচুর অবরোধ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নদিয়া: হোটেলের মধ্য থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। উত্তেজিত জনতার হোটেল ভাঙচুর। স্থানীয় সূত্রে খবর, হোটেলটি সম্পূর্ণ অবৈধ, আর সেই কারণে খুন হয়েছে যুবক।এই অভিযোগ তুলে হোটেল ভাঙচুর এবং জাতীয় সড়ক(National High Way) অবরোধ শুরু করে উত্তেজিত জনতা। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়া থানার সিংহাটি এলাকায়। জানা যায়, সিংহাটি এলাকায় দীর্ঘদিন ধরে একটি হোটেল (Hotel)রয়েছে।

Advertisement

এলাকাবাসীর অভিযোগ, ওই হোটেলে সব সময় অবৈধ কাজকর্ম চলে। বিভিন্ন নেশা জাতীয় জিনিসের কারবার সহ অবৈধভাবে মধুচক্রের আসর বসে ওই হোটেলটিতে। হোটেলটি মূলত কোন প্রভাবশালী ব্যক্তির হওয়ায় প্রশাসন কোনো পদক্ষেপ নেয় না। এর আগেও একাধিক বেআইনি ঘটনা ঘটেছে ওই হোটেলে। এদিন সকালে ওই হোটেল থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের খবর স্থানীয়দের কানে পৌছালে তারা একে একে হোটেলের সামনে ভিড় জমাতে শুরু করে। এরপর প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে হোটেল ভাঙচুর করতে শুরু করে । দেহ আটকে রেখে শুরু হয় বিক্ষোভ। এরপর ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধুবুলিয়া থানার (Dhubulia P.S.)বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

বিক্ষোভকারীদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয় পুলিশের। অবশেষে প্রশাসনের তদন্তের আশ্বাস পেলে অবরোধ তুলে নেয়। এলাকাবাসীর দাবি অবিলম্বে এই ঘটনায় যারা যুক্ত এবং এই হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে । পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়। তবে মৃত ঐ ব্যক্তির নাম পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি। ইতিমধ্যেই গোটা ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement