For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নলহাটিতে পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার বিপুল পরিমাণ বিস্ফোরক

04:27 PM Dec 16, 2023 IST | Subrata Roy
নলহাটিতে পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার বিপুল পরিমাণ বিস্ফোরক
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নলহাটি: নলহাটিতে পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার বিপুল জিলেটিন সহ ডিটোনেটর। একে ঘিরে দেখা দেয় এলাকায় চাঞ্চল্য।প্রচুর পরিমাণে বিস্ফোরক মজুদ থাকার হদিশ পেল পুলিশ। মজুদ বিষ্ফোরক গুলির মধ্যে রয়েছে ১৪ হাজার জিলেটিন স্টিক,২১হাজার ডিটোনেটর, ও ১৪বস্তা অ্যামোনিয়াম নাইট্রেট। ঘটনাটি বীরভূমের নলহাটি থানার(Nalhati P.S.) বাহাদুরপুর পাথর শিল্পাঞ্চলের চন্দননগর গ্রামে(Chandannagar Village)।

Advertisement

শুক্রবার গভীর রাতে সূত্র মারফত খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নলহাটি থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ সেখানে অভিযান চালিয়ে চন্দননগর গ্রামের একটি বাড়িতে বিপুল পরিমানে বিষ্ফোরক মজুদ থাকার বিষয়টি নিশ্চিত করে। বাড়িটির চারিদিকে পুলিশ মোতায়েন করে ঘিরে রাখা হয়। শনিবার সকালে পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ও বম্ব স্কয়ার্ডের(Bomb Squard) লোকজন ঘটনাস্থলে গিয়ে মজুদ থাকা বিষ্ফোরক গুলি উদ্ধার করবে।

Advertisement

গত ১০ জুন এই এলাকা থেকে বিষ্ফোরক মজুত রাখার অভিযোগে মনোজ ঘোষ নামে এক তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েতের সদস্যকে গ্রেফতার করে এনআইএ(NIA)। তার পরেও ওই এলাকায় বিপুল পরিমানে বিষ্ফোরক মজুদ থাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । কে বা কারা এই বিপুল পরিমাণ বিস্ফোরক ওই জায়গার মধ্যে লেগেছিল তা জানতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement
Tags :
Advertisement