OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হাসপাতালের বেডে বসে মাধ্যমিক পরীক্ষা দিল চাঁদমণি বাস্কে

10:37 PM Feb 03, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,পশ্চিম মেদিনীপুর ও নলহাটি: তরুণ চিকিৎসক ডাঃ আশাদুল আলি খাঁনের তৎপরতায় শেষমেষ হাসপাতালের বেডে বসে মাধ্যমিকের পরীক্ষা দিল গুগগুড়িপাল হাইস্কুলের ছাত্রী, অসুস্থ মাধ্যমিক পরীক্ষার্থী চাঁদমণি বাস্কে। অন্যদিকে, মৃত্যু হল এক মাধ্যমিক ছাত্রীর। গতকাল পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নলহাটি থানার(Nalhati P.S.) মাঠ কলিঠা গ্রামের কাছে ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রীর নাম সুহানা পারভিন। বাড়ির অভিভাবকের সাথে সুহানা ও সাবানুর বাইকে করে বাড়ি ফিরছিলেন। দুই বন্ধু মিলে একটা বাইকে করে যাচ্ছিল সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু তাদের বাইকের ধাক্কা মারে। ঘটনায় আহত হন দুজন ছাত্রী ও দুজন ছাত্র। এদের উদ্ধার করে গতকাল রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে(Rampurhat Hospital) ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের আশঙ্কা জনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিক করা হয় উন্নত চিকিৎসার জন্য। নলহাটি গার্লস স্কুলে পরীক্ষা দিচ্ছিল। কলিঠা গার্লস স্কুলের ছাত্রী।

বাড়ি কলিঠা গ্রামে।একজনকে হাসপাতাল থেকে ছেড়ে দিলেও। দুইজন এখন হাসপাতালে ভর্তি গুরুতর আহত অবস্থায় ।আজ তারা পরীক্ষা দিল। এছাড়া কাকিনাড়া রেল স্টেশনের কাছে ট্রেন থেকে পড়ে গিয়ে জখম মাধ্যমিক পরীক্ষার্থী। উত্তর চব্বিশ পরগনা জেলার কাকিনাড়াতে মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হলেন এক পরীক্ষার্থী। কাকিনাড়ার বাসিন্দা মাধ্যমিক পরীক্ষার্থীর নাম রাজ কুমার সাউ(Raj Kumar Shaw)। শনিবার মাধ্যমিক পরীক্ষা শেষে শ্যামনগর থেকে ট্রেনে কাকিনাড়ায় নিজের বাড়িতে ফিরছিলেন মাধ্যমিক পরীক্ষার্থী রাজকুমার সাউ। ২৯ নম্বর রেলগেটের কাছে হঠাৎই ও সাবধানতার দরুন ট্রেন থেকে পড়ে যায় রাজ কুমার সাউ।

স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় গুরুতর যখন অবস্থায় তাকে প্রথমে ভাটপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকেরা তাকে কল্যাণী(Kalyani) জি এনএম হাসপাতালে স্থানান্তরিত করে। কি করে ওই মাধ্যমিক পরীক্ষার্থী ট্রেন থেকে পড়ে গেল তা জানতে জিআরপি পুলিশ তদন্ত শুরু করেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে এর মাধ্যমিক পরীক্ষার্থী গেটের কাছে বিপদজনকভাবে ঝুলছিল। এদিকে,চলন্ত ট্রেনের চাকায় আগুন লাগে। কুলিক এক্সপ্রেসের চাকায় আগুন লাগে। রাধিকাপুর থেকে কলকাতা যাচ্ছিল কুলিক এক্সপ্রেস(Kulik Express)। মালদা টাউন স্টেশন পার করার পর খালতিপুর স্টেশন সংলগ্ন এলাকায় চাকায় ধোঁয়া দেখা যায়। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। যদিও কোন ক্ষয়ক্ষতি হয়নি। ত্রুটি মেরামত করে পরে গন্তব্য স্থলের উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি‌।

Tags :
Madhyamik Candidate DeadNalhati Ill Madhyamik Candidate
Next Article