For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নন্দীগ্রামের সৈফুল্লচকে বোমা উদ্ধার , পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের

04:38 PM Jun 18, 2024 IST | Subrata Roy
নন্দীগ্রামের সৈফুল্লচকে বোমা উদ্ধার   পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম ও বাঁকুড়া: নন্দীগ্রামের সৈফুল্লচকে বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য, পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের, বোমা রেখেছে দুষ্কৃতীরা অভিযোগ বিজেপির।নন্দীগ্রাম(Nandigram) বিধানসভার দাউদপুর গ্রাম পঞ্চায়েতের সইফুল্লাচকে একটি পান বরজের পাশে একটি টিনের বাক্স পড়ে থাকতে দেখেন বোরজে কাজ করতে আসা কিছু গ্রামবাসী,টিনের বক্স খুলতেই তারা দেখতে পান বেশ কিছু বোমা রাখা রয়েছে সেখানে।কিভাবে সেই বোমা এলো তা এখনো অব্দি জানা যায়নি।তবে সেই টিনের বাক্সে তৃণমূলের দলীয় পতাকা বাঁধা ছিল ,যার কারণে এলাকা বাসি সরাসরি অভিযোগের আঙুল তোলেন তৃণমূলের দিকে,গ্রামবাসীরা পুলিসকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আসে ।

Advertisement

গ্রামবাসীদের আরো অভিযোগ যে পান বরজের পাশ থেকে বোমা পাওয়া গিয়েছে সেই বোরোজটি সক্রিয় তৃণমূল কর্মী দীপ্তি বারিকের। গ্রামবাসীদের আরো অভিযোগ যারা বোমা রেখেছিলেন তাদের মধ্যে তৃণমূলের এক সক্রিয় কর্মীকে তারা পুলিশের হাতে তুলে দেন, কিন্তু পুলিশ তাকে ছেড়ে দেয়, অপরদিকে বোম স্কোয়াড না নিয়ে এসেই একজন সিভিক ভলেন্টিয়ারকে দিয়ে পুলিশ সেই বোমা রেসকিউ করে নিয়ে যেতে চায়, তখনই গ্রামবাসীরা পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ শুরু করে।অন্যদিকে, বাঁকুড়াতে দামোদরে(Damodar) স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক যুবক। দামোদর নদে স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক যুবক। মৃত যুবকের নাম শেখ ফায়াজ(২২)।

Advertisement

রানীগঞ্জের(Raniganj) গির্জা পাড়া এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে বন্ধুদের সাথে দামোদর নদের মথুরা চন্ডী ঘাটে স্নান করতে যায় ওই যুবক। সেখানে কোনো ভাবে জলে তলিয়ে যায় যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেজিয়া ও বল্লভপুর ফাঁড়ির পুলিশ । দীর্ঘক্ষণ তল্লাশির পর দেহ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement