For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নন্দীগ্রাম সীতানন্দ কলেজে এবিভিপি ও টিএমসিপি ছাত্রদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

03:43 PM Jun 22, 2024 IST | Subrata Roy
নন্দীগ্রাম সীতানন্দ কলেজে এবিভিপি ও টিএমসিপি ছাত্রদের মধ্যে ব্যাপক সংঘর্ষ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নন্দীগ্রাম: পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম সীতানন্দ কলেজে এবিভিপি ও টিএমসিপি ছাত্রদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। উত্তেজনা গোটা কলেজ চত্বরে ছড়িয়ে পড়ে।অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের নেতা ও ছাত্ররা কলেজ ক্যাম্পাসের মধ্যে হেল্প ডেস্ক খুলে বসে আছে। অথচ দীর্ঘদিন কলেজের নির্বাচন হয়নি। যেখানে নির্বাচন হয়নি সেখানে কোন রাজনৈতিক দলের হেল্প ডেক্স বা ফ্যাগ ফেস্টুন থাকবে না কলেজ চত্বরে।এমন দাবি জানায় এবিভিপির(ABVP) ছাত্ররা। তৃণমূল ছাত্র সংগঠনের ছাত্ররা যদি হেল্প ডেক্স খুলে থাকে তাহলে এবিভিপির ছাত্ররাও হেল্প ডেস্ক খুলবে কলেজের মধ্যে। সেই মর্মে ফ্ল্যাগ বাঁধা এবং হেল্প ডেক্স খুলতে গেলে এই নিয়ে সংঘর্ষ বেধে যায় তৃণমূল ছাত্র সংগঠন(TMCP) ও এবিভিপি'র ছাত্রদের মধ্যে।

Advertisement

প্রিন্সিপাল(Principal) এর কাছে এই অভিযোগ জানাতে ডেপুটেশন দেয় এবিভিপি। ডেপুটেশন দিয়ে ফিরে এসে দুই সংগঠনের ছাত্রদের মধ্যে ব্যাপক মারামারি শুরু হয়ে যায়। ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে কলেজ চত্বরে। পুলিশকে খবর দেয় কলেজ কর্তৃপক্ষ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আপাতত ওই কলেজে পুলিশ পিকেটিং বসানো হয়েছে। অন্যদিকে, মালদাতে এক বেসরকারি বাসের পরিবহণ কর্মীদের সঙ্গে স্থানীয় জনা কয়েক যুবকের গন্ডগোল বাঁধে ও মারপিট হয়।

Advertisement

সেই গন্ডগোলের ছবি মোবাইলে ক্যামেরাবন্দী করেন বাসযাত্রীদের একাংশ। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরাতন মালদার(Malda) মুচিয়া অঞ্চলের আদমপুর এলাকায়। ঘটনায় বেসরকারি বাসের পরিবহণ কর্মীদের অভিযোগ, দুই টোটো চালক রাস্তার উপর টোটো দাঁড় করিয়ে যাত্রী তুলছিল। ওই সময় বাস চালক পেছন থেকে হর্ন দিতেই টোটোর বেশ কয়েকজন স্থানীয় যাত্রী তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। তাদের লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করে। এই ঘটনায় দুই পরিবহণ কর্মী আহত হয়েছেন বলে খবর।

Advertisement
Tags :
Advertisement