OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নন্দীগ্রামে মহিলার পচা গলা দেহ উদ্ধার, কদম্বগাছিতে যুব তৃণমূল নেতা গ্রেফতার

07:32 PM Apr 03, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম ও কদম্বগাছি : পচা দেহ উদ্ধার করল নন্দীগ্রাম থানার পুলিশ। চাঞ্চল্য এলাকায়। পাড়ায় পাড়ায় চাষীদের থেকে সবজি তুলে স্থানীয় বাজারে নিয়ে গিয়ে বিক্রি করতেন নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের খোদামবাড়ী এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বিক্রমচক এলাকার বাসিন্দা পঞ্চাশোর্ধ আলপনা দাস নামের মহিলা। পাঁচ ছদিন ধরেই তিনি বাজার যাচ্ছিলেন না। বাজারে আসতে না দেখে বাজারের ব্যবসায়ীরা বাড়িতে খোঁজ নিতে গিয়ে দেখেন বাড়িতে তালা বন্ধ,বাড়ির ভেতর থেকে পচা গন্ধ বেরোচ্ছে। স্থানীয় লোকজন নন্দীগ্রাম থানায় খবর দেন। নন্দীগ্রাম থানার পুলিশ গিয়ে মহিলার পচা গলা দেহ(Dicomposed Body) উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহিলা বাড়িতে একা থাকতেন।মহিলার ছেলে তার স্ত্রী সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন। কি কারনে মহিলার মৃত্যু ঘটলো তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।পুরো ঘটনা খতিয়ে দেখছে নন্দীগ্রাম থানার পুলিশ। অন্যদিকে,সরকারি আধিকারিককে গালাগালির অভিযোগ ও তার প্রতিবাদ করায় এক ব্যক্তিকে মারধর করায় উত্তর ২৪ পরগনা জেলার কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহেবুব হাসান সরদারকে গ্রেফতার করল দত্তপুকুর থানার(Duttapukur P.S.) পুলিশ।

বুধবার পঞ্চায়েতে একটি টেন্ডার(Tender) চলছিল ।সেই সময় সরকারি আধিকারিককে ঘিরে গালাগালি করছিলেন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি। কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি অনুগামী প্রতিবাদ করলে তখনই তার মুখে সজোরে ঘুসি মারে বলে অভিযোগ ।রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মারধরের ঘটনায় সিসিটিভি(CCTV) ফুটেজ ইতিমধ্যেই দত্তপুকুর থানার(Duttapukur P.S.) পুলিশ সংগ্রহ করেছে। কদম্বগাছি তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মেহেবুব হাসান সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

Tags :
Duttapukur TMC Leader ArrestNandigram Dicomposed Body
Next Article