For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রিমলের জেরে বাতিল উত্তর-পূর্ব ভারতের একাধিক ট্রেন

10:57 AM May 29, 2024 IST | Reshmi Khatun
রিমলের জেরে বাতিল উত্তর পূর্ব ভারতের একাধিক ট্রেন
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  ঘূর্ণিঝড় রিমলের প্রভাবে এখনও পর্যন্ত ভুগতে হচ্ছে গোটা বাংলাকে। বাতিল করা হচ্ছে একের পর এক ট্রেন। ফলে যাত্রীদের দূর্ভোগের শিকার হতে হচ্ছে।শুধু তাই নয় বেশ কিছু ট্রেনেও গন্তব্য স্টেশন কমিয়ে দেওয়া হয়েছে। এককথায় ট্রেনের যাত্রাপথও সংক্ষিপ্ত করা হয়েছে ৷ এবার ঘূর্ণিঝড় রিমলের জেরে বিপর্যস্ত হল উত্তর পূর্ব ভারতের ট্রেন চলাচল৷ বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে।

Advertisement

উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের লামডিং ডিভিশনের অধীনে সাইক্লোনের প্রভাবের জন্য নিউ হাফলং – জাতিঙ্গা লামপুর সেকশন এবং ডিটকছড়া ইয়ার্ডে ট্র্যাকে জল জমে থাকার কারণে বেশ কয়েকটি ট্রেন বাতিল, আংশিকভাবে বাতিল এবং সময় পুনর্নির্ধারিত হয়েছে। এগুলোর বিবরণ নিচে দেওয়া হল-

Advertisement

বাতিল ট্রেন : ২৯ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং- ১৫৬১৫ (গুয়াহাটি – শিলচর) এক্সপ্রেস, ট্রেন নং- ১৫৮৮৮/১৫৮৮৭ (গুয়াহাটি – বদরপুর – গুয়াহাটি) টুরিস্ট এক্সপ্রেস।

 ৩০ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং- ১৩১৭৩ (শিয়ালদহ – আগরতলা) কাঞ্চনজঙ্গা এক্সপ্রেস।

৩১ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং - ১২৫০৩ (এসএমভিটি বেঙ্গালুরু -আগরতলা) হমসফর এক্সপ্রেস।

আংশিক বাতিল ট্রেন : ২৮ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং- ১৫৬১৬(শিলচর – গুয়াহাটি) এক্সপ্রেস দামছড়ায় যাত্রা শেষ করবে এবং দামছড়া ও গুয়াহাটির মধ্যে বাতিল থাকবে।

২৮ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং- ১৫৬১৮ (দুল্লভছড়া – গুয়াহাটি) এক্সপ্রেস বরাইগ্রামে সংক্ষিপ্ত সমাপন করা হবে এবং বরাইগ্রাম ও গুয়াহাটির মধ্যে বাতিল থাকবে।

 ২৮ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং- ১৩১৭৪ (আগরতলা – শিয়ালদহ) কাঞ্চনজঙ্গা এক্সপ্রেস ধর্মনগর-এ যাত্রা শেষ করবে এবং ধর্মনগর ও শিয়ালদহ-এর মধ্যে বাতিল থাকবে।

 ২৭ মে, ২০২৪ তারিখে রওনা দেওয়া ট্রেন নং- ১৩১৭৫ (শিয়ালদহ – আগরতলা) কাঞ্চনজঙ্গা এক্সপ্রেস নিউ হাফলং-এ সংক্ষিপ্ত সমাপন করা হবে এবং নিউ হাফলং ও আগরতলার মধ্যে বাতিল থাকবে।

পুনর্নির্ধারণ সময় : ২৮ মে, ২০২৪ তারিখের ১৯:১৫ ঘন্টায় রওনা দেওয়ার জন্য নির্ধারিত ট্রেন নং. ১২৫১৬ (শিলচর – কোইম্বাটোর জং.) এক্সপ্রেসটির সময় ২৯ মে, ২০২৪ তারিখের সকাল ৮:০০ টায় পুনঃনির্ধারণ করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement