For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নয়াগ্রামের সুবর্ণরেখা নদীতে জলে ডুবে মৃত্যু হাতুড়ে ডাক্তারের

08:52 PM Nov 08, 2023 IST | Subrata Roy
নয়াগ্রামের সুবর্ণরেখা নদীতে জলে ডুবে মৃত্যু হাতুড়ে ডাক্তারের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের নয়াগ্রামের সুবর্ণরেখা নদীতে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক ব্যক্তির। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জলে ডুবে যাওয়ার প্রায় ১২ ঘন্টা পর উদ্ধার হয় ওই ব্যক্তির মৃতদেহ। মঙ্গলবার দুপুরে বন্ধুদের সাথে নদীতে স্নান করতে গিয়ে তিনি জলে তলিয়ে যান। মঙ্গলবার দিনভর খোঁজাখুঁজি করেও উদ্ধার হয়নি ওই ব্যক্তির মৃতদেহ।

Advertisement

বুধবার ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয় নয়াগ্রামের থুরিয়া নদী ঘাটে। এলাকার বাসিন্দারা মৃতদেহ দেখতে পেয়ে খবর দেয় নয়াগ্রাম থানায়(Nayagram P.S.)। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নয়াগ্রাম থানার পুলিশ। নয়গ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম মর্গে পাঠায়।

Advertisement

ওই ব্যক্তির নাম কার্তিক চন্দ্র বেহরা(Kartick Chandra Behera)। বাড়ি উড়িষ্যা রাজ্যের নরগঙ্গতে। তিনি দীর্ঘদিন ধরে নয়াগ্রামে হাতুড়ে ডাক্তার হিসেবে কাজ করতেন। কিভাবে তিনি জলে ডুবে মারা গেলেন তা জানতে তার সঙ্গে থাকা অন্যান্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।ওই হাতুড়ে ডাক্তার তার বন্ধুদের সঙ্গে নদীর জলে স্নান করতে নামার সময় মদ্যপ অবস্থায় ছিল কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। একই সঙ্গে সে সাঁতার জানতো কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement