For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লাগাতার মৃত্যু হুমকির শিকার মিস USA

এরপর থেকেই নাকি তিনি মৃত্যু হুমকির সম্মুখীন হচ্ছেন। তিনি একটি বক্তৃতায় বলেছেন যে, এই খেতাব অর্জনের পর থেকেই তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে।
02:57 PM May 27, 2024 IST | Susmita
লাগাতার মৃত্যু হুমকির শিকার মিস usa
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই ২০২৩ সালের মিস USA সুন্দরী মানসিক ও শারীরিক অসুস্থতার জন্যে তাঁর বিউটি পেজেন্টের মুকুট ফিরিয়ে দেন এবং তিনি পদত্যাগ করেন। তাঁর জায়গায় সম্প্রতি উত্তরসূরি হয়ে এসেছেন হাওয়াই সুন্দরী সাভানা গ্যাঙ্কিয়েউইচ (Miss USA Savannah Gankiewicz)। আর এই মুকুটটি পরার পর থেকেই নাকি তিনি মৃত্যু হুমকির শিকার হচ্ছেন।

Advertisement

এমনটাই সম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে জানিয়েছেন বর্তমানে মিস USA সুন্দরী সাভানা গ্যাঙ্কিয়েউইচ। একাধিক পদত্যাগের পরিপ্রেক্ষিতে, মিস ইউএসএ অর্গানাইজেশন তাঁর উত্তরসূরি হিসেবে মিস ইউএসএ সাভানা গ্যাঙ্কিয়েভিজকে ১৫ মে হাওয়াইতে মুকুট পরায়। এরপর থেকেই নাকি তিনি মৃত্যু হুমকির সম্মুখীন হচ্ছেন। তিনি একটি বক্তৃতায় বলেছেন যে, এই খেতাব অর্জনের পর থেকেই তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। ২০২৩ সালে মিস USA প্রতিযোগিতায় রানারআপ হয়েছিলেন সাভানা গ্যাঙ্কিয়েভিজ। ৬ মে নোলিয়া ভয়েট মিস USA পদ থেকে সরে যান।

Advertisement

গত সপ্তাহে X/Twitter-এ শেয়ার করা একটি ভিডিওতে, Gankiewicz বলেছেন, "যেহেতু আমি এই শিরোনামটি পেয়েছি, তাই আমি অনেক গুন্ডামি এবং হয়রানির শিকার হচ্ছি। আমি আশা করি লোকেরা দেখতে পাবে আমি কোথা থেকে এসেছি। আমি এখানে পুরস্কার পেয়েছি বলে আমাকে দেখে অনেক মহিলারাই অনুপ্রাণিত হচ্ছে। যা মহিলাদেরও দেখায় যে আপনি উৎপীড়িত হতে পারেন, আপনি আঘাত পেতে পারেন, কিন্তু আপনি ফিরে দাঁড়াতে পারেন।" গাঙ্কিয়েউইচ চলতি বছরের আগস্ট পর্যন্ত তার সময় শিরোপা ধরে রাখতে পারবেন। উল্লেখ্য, ৬ মে প্রাক্তন মিস ইউএসএ নোলিয়া ভয়েগটের পদত্যাগ করেন। তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে তার পদত্যাগের ঘোষণার সময়, তার মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এই পথটি বেছে নিয়েছে বলে উল্লেখ করেছেন। Voigt ২০২৩ সালে মিস USA খেতাব জিতেছিলেন।

তার পদত্যাগের পোস্টটি মিস ইউএসএ সোশ্যাল মিডিয়া ডিরেক্টর ক্লডিয়া মিশেলের প্রস্থানের দিকেও দৃষ্টি আকর্ষণ করেছিল, যিনি মিস ইউএসএ এবং মিস টিন ইউএসএ স্বেচ্ছায় তাদের পদ ত্যাগ করার কয়েক দিন আগে প্রত্যাখ্যান করেছিলেন। এদিকে মিস কলোরাডো ইউএসএ আরিয়ানা লেমাসও মে মাসে তার পদত্যাগের ঘোষণা করেন। 

Advertisement
Tags :
Advertisement