For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মাঝ আকাশে বিমানে তীব্র ঝাঁকুনি, জখম ৪০  যাত্রী

10:42 AM Jul 02, 2024 IST | Srijita Mallick
মাঝ আকাশে বিমানে তীব্র ঝাঁকুনি  জখম ৪০  যাত্রী
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল এয়ার ইউরোপিয়ার ৭৮৭ বিমান। মাদ্রিদ থেকে উরুগুয়ের মন্টিভিডিয়ো বিমানবন্দরে  আসার পথে মাঝ আকাশে খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে  এয়ার ইউরোপিয়ার  বিমান। এয়ার ট্রাবুলান্সের মধ্যে পড়ায় বিমানের মধ্যে হয় তীব্র ঝাঁকুনি। আর তাতে জখম হয়েছেন বিমানের মধ্যে থাকা প্রায় ৪০ যাত্রী। তাদের মধ্যে ১১ জন গুরুত্বর আহত হওয়ায়  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, এয়ার ট্রাবুলান্সের পরেই  বিশেষ অনুমতি নিয়ে তড়ঘড়ি করে ব্রাজিলের সাও গঞ্জালো দো আমারান্তে-র এক বিমানবন্দরে জরুরী অবতরণ করেছে  এয়ার ইউরোপিয়ার ৭৮৭ বিমান। এই ঘটনা প্রসঙ্গে ব্রাজিলের রিও গ্রান্ডে দো নর্তে রাজ্যের স্বাস্থ্য সচিবালয়ের তরফে জানান হয়েছে, এয়ার ইউরোপিয়ার  বিমানে আহত যাত্রীদের  নাটালের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় কোন প্রাণহানি হয়নি।

Advertisement

এয়ার ইউরোপার এক  মুখপাত্র বলেছেন, বিমানের মধ্যে  ৩২৫ জন যাত্রী ছিলেন। আটলান্টিক মহাসাগরের উপর দিয়ে উড়ে যাওয়ার সময়ে এই ঘটনা ঘটে। তবে স্বস্তির বিষয়  বিমানটি স্বাভাবিকভাবেই অবতরণ করেছে । তবে এই ঘটনা প্রথম নয়। এরআগে চলতি বছর  মে মাসে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি  বিমান আচমকাই  এয়ার ট্রাবুলান্সের মধ্যে পড়ে। আর তাতে প্রাণ হারান এক যাত্রী। এই ঘটনার পর ফের একই ঘটনা ঘটল এয়ার ইউরোপিয়ার বিমানে।

Advertisement
Tags :
Advertisement