For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পাঠানোর দায়ে মাকে খুন করল মার্কিন যুবক

বাড়ির ভেতরে কেউ পড়ে আছেন। তখন পুলিশ গিয়ে দেখতে পান তাঁর মা ঘাড়ে এবং মস্তিষ্কের ক্ষত নিয়ে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।
02:27 PM Jul 03, 2024 IST | Susmita
বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পাঠানোর দায়ে মাকে খুন করল মার্কিন যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মা বাড়ি থেকে উচ্ছেদ করার আইনী নোটিশ পাঠানোর দায়ে মাকে শ্বাসরোধ করে খুন করল ২০ বছর বয়সী মার্কিন ব্যক্তি। আন্তর্জাতিক সংবাদমাধ্যম অনুযায়ী, ঘটনাটি ঘটেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যে ফেব্রুয়ারিতে। চলতি বছরের ফেব্রুয়ারিতে ব্যক্তিটিকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্যে আইনী নোটিশ পাঠিয়েছিলেন মা। যে বাড়িতে তাঁর মায়েরও অধিকার রয়েছে। যেখানে আইনী নোটিশে বলা হয়েছিল, দখলকৃত ঘর থেকে ছেলে যেন চলে যায়।

Advertisement

তার জন্যে ছেলেকে ৩০ দিনের সময় দেওয়া হয়েছিল। এবং ছেলেকে পূর্ণকালীন চাকরি খুঁজে বের করার জন্যেও অনুরোধ করছিলেন মা। জানা গিয়েছে, ১৯ বছর বয়সী যুবকের মা শিকাগো লযেলা বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা। আর তাঁর ছেলে UD মার্চেন্ট মেরিন অ্যাকাডেমির ছাত্র। আদালতের নথি অনুসারে, কনর কোবোল্ড নামক ছেলে ৫ ফেব্রুয়ারি জরুরি ৯১১ নম্বরে পাঁচবার কল করে পুলিশকে তাঁর বাড়িতে ডাকেন। এবং পুলিশ তাঁর ভালাইপারাইসোর বাসভবনে পৌঁছলে ছেলে অফিসারদের বলেন যে, তিনি হত্যা করেছেন। বাড়ির ভেতরে কেউ পড়ে আছেন। তখন পুলিশ গিয়ে দেখতে পান তাঁর মা ঘাড়ে এবং মস্তিষ্কের ক্ষত নিয়ে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তৎক্ষণাৎ পুলিশ তাঁকে হাসপাতালে ভর্তি করালে চিকিৎসার দুদিন পর মারা যান যুবকের মা শ্যানেল বার্নস। তিনি শিকাগোর লয়োলা ইউনিভার্সিটির অ্যাডভান্সমেন্ট অপারেশনস অ্যান্ড ক্যাম্পেইন প্ল্যানিং-এর দায়িত্বে ছিলেন।

Advertisement

বার্নসকে হাসপাতালে নিয়ে গেলে তিনি দুই দিন পরে মারা যান, পুলিশ বলেছে যে, শ্বাসরোধে তাঁর মৃত্যু হয়েছে। কোবোল্ড, বর্তমানে বন্ড ছাড়াই পোর্টার কাউন্টি জেলে বন্দী। তবে তিনি দোষী নয় বলেই জানিয়েছেন। মাকে হত্যার কথা স্বীকার করেন নি। আগামী মাসে আদালতে হাজির হওয়ার কথা রয়েছে। ফেব্রুয়ারীতে একটি শুনানির সময় আদালত জানিয়েছিল যে, ২০ বছর বয়সী, কোবোল্ডের মানসিক স্বাস্থ্য সমস্যার ইতিহাস রয়েছে। সে কমপক্ষে পাঁচজন থেরাপিস্টের কাছে চিকিৎসারত। তিনি আদালতে নিজের প্রতিনিধিত্ব করার চেষ্টাও করে বলেছেন "একমাত্র ব্যক্তি যিনি ব্যাখ্যা করতে পারেন কী ঘটেছে এবং কেন এটি ঘটেছে"। তার প্রচেষ্টা সত্ত্বেও, কোবোল্ডের প্রতিনিধিত্ব করার জন্য একজন সরকারী আইনজীবী নিয়োগ করা হয়েছিল। লিঙ্কডইন অ্যাকাউন্ট অনুসারে, তিনি লং আইল্যান্ডের কিংস পয়েন্টে ইউএস মার্চেন্ট মেরিন একাডেমিতে বিজ্ঞানের স্নাতক ডিগ্রি নিচ্ছিলেন।

Advertisement
Tags :
Advertisement