For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রশ্ন একটাই, ধাক্কা দিল কে? বাড়ল মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের নিরাপত্তা

প্রশ্নের মুখে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা। SSKM Hospital’র অধিকর্তা ড. মণিময় বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি ঘিরে জল্পনা। শুরু পুলিশি তদন্তও।
09:38 AM Mar 15, 2024 IST | Koushik Dey Sarkar
প্রশ্ন একটাই  ধাক্কা দিল কে  বাড়ল মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের নিরাপত্তা
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলার মুখ্যমন্ত্রী(Chief Minister of Bengal) মমতা বন্দ্যোপাধ্যায়ে(Mamata Banerjee) এখন স্থিতিশীল। বাড়িতেই আছেন তিনি। কিন্তু রাজ্য তো বটেই দেশজুড়ে প্রশ্ন ঘুরছে একটাই, ‘ধাক্কা দিল কে?’ উত্তর আপাতত অমিল। চট করে যে মিলবে এমনটাও নয়। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ(Kolkata Police)। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও। একই সঙ্গে বাড়ানোয় হয়েছে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের নিরাপত্তাও। সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনাও করেছেন। পাশাপাশি লালবাজারের বিশেষ তদন্তকারী দল এই ঘটনার তদন্ত শুরুও করেছে। বৃহষ্পতিবার রাতে বাড়ির মধ্যেই পড়ে গিয়ে গুরুতর আঘাত পান তৃণমূল সুপ্রিমো। সেই সূত্রেই কলকাতার SSKM Hospital’র অধিকর্তা ড. মণিময় বন্দ্যোপাধ্যায়(Dr. Manimoy Bandopadhay) রাতেই সংবাদমাধ্যমকে জানান, মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছেন, তাঁর মনে হয়েছে কেউ তাঁকে পিছন থেকে জোরে ধাক্কা মেরেছিল, সেই ধাক্কা সামলাতে না পেরে তিনি পড়ে যান। তাতেই লাগে মাথায়, কপালে ও নাকে আঘাত। আর সেই বিবৃতির জেরেই উঠেছে প্রশ্ন।

Advertisement

মণিময় জানিয়েছেন, মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়েছেন তিনি পিছন থেকে ধাক্কা খেয়েছিলেন। সঙ্গে মণিময় এটাও জানিয়েছেন, ‘পিছন থেকে ধাক্কার অর্থ এই নয় যে কেউ শারীরিক ধাক্কা মেরেছে, এর অর্থ মুখ্যমন্ত্রী সেইসময় অনুভব করেছিলেন কেউ যেন তাঁকে ধাক্কা মেরেছেন।’ আর এখানেই দানা বাঁধছে রহস্য। কে ধাক্কা মারল? উল্লেখ্য এর আগে একাধিকবার পুলিশের নজর এড়িয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করেছে কেউ কেউ। একজন তো ভিতরে ঢুকে লুকিয়েও ছিলেন। তা নিয়ে এর আগে বড়সড় কোনও বিপত্তি না হলেও এবার কিন্তু মুখ্যমন্ত্রী গুরুতর আহত হলেন। প্রাণেও মারা যেতে পারতেন। কেননা যে সময়ে দুর্ঘটনা ঘটেছে সেই সময় যদি সত্যি করে কোনও বহিরাগত তাঁকে ধাক্কা মেরে থাকে তো সে ইচ্ছা করলে তাঁকে প্রাণেও মারতে পারতো! আর এখানেই প্রশ্নের মুখে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা। দেখার বিষয় পুলিশি তদন্তে কোন ঘটনা উঠে আসে। সত্যি করে কেউ ধাক্কা মেরে মুখ্যমন্ত্রীকে ফেলে দিয়েছে নাকি মুখ্যমন্ত্রী নিজে পড়ে গিয়েছেন। তবে মণিময়ের মুখ খোলার আগে পর্যন্ত খবর ছিল ট্রেডমিলে হাঁটতে গিয়ে পড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু মণিময়ের বিবৃতি সেই কথা বলছে না।

Advertisement

Advertisement
Tags :
Advertisement