For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মধুচন্দ্রিমা নিয়ে প্রশ্ন করায় কমেডিয়ানকে চড় পাকিস্তানি গায়িকার  

04:44 PM Feb 28, 2024 IST | Srijita Mallick
মধুচন্দ্রিমা নিয়ে প্রশ্ন করায় কমেডিয়ানকে চড় পাকিস্তানি গায়িকার  
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ লাইভ শো চলাকালীন সময় কমেডিয়ান  শেরি নানহাকে চড় মারলেন পাকিস্তানি গায়িকা  শাজিয়া মঞ্জুর। কারণ, ওই নানহা 'হানিমুন’ নিয়ে প্রশ্ন করে শাজিয়াকে। আর তারপরেই কমেডিয়ানের ওপর রেগে যান গায়িকা। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

Advertisement

সেই ভিডিওতে দেখা গিয়েছে, পাকিস্তানি গায়িকা  শাজিয়া মঞ্জুরের একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে এসেছিলেন  কমেডিয়ান  শেরি নানহা। আর এই অনুষ্ঠান চলাকালীন সময় কমেডিয়ান আচমকাই  গায়িকা  শাজিয়া মঞ্জুরকে ‘হানিমুন’ নিয়ে প্রশ্ন করেন।  শেরি নানহা বলেন, 'আমাদের বিয়ের পর তোমাকে মন্টে কার্লোতে হানিমুনে নিয়ে যাব। আপনি কিসে করে যাবেন ? তা জানতে পারি।‘ এটা শুনেই মঞ্জুরা রেগে যান এবং অপ্রত্যাশিতভাবে ঝগড়া করা শুরু করে। শুধু তাই নয় গায়িকা কমেডিয়ানকে বেশ কয়েকবার আঘাত এবং "third-class" বলে অভিহিত করেন।

Advertisement

এই ঘটনার পরেই পরিস্থিতি সামাল দিতে সঞ্চালক মহসিন আব্বাস হায়দার হস্তক্ষেপ করেন। এরপরেই গায়িকা অনুষ্ঠান থেকে ঝড়ের বেগে বেরিয়ে আসেন এবং বলেন, ‘তিনি আর কখনও শোতে উপস্থিত হবেন না।‘  ইতিমধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। তবে এই ভিডিওটি সত্যতা নিয়ে জল্পনা ছড়িয়েছে। কেউ বলেছেন , এটি ঘটনাটি পূর্ব কল্পিত ছিল।  

Advertisement
Tags :
Advertisement