For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেউ ৫ লাখ, কেউ ৫০ হাজার, 'পঞ্চায়েত ৩'-এর তারকাদের পারিশ্রমিক কার কত?

অভিষেক ত্রিপাঠীর ভূমিকার জন্য জিতেন্দ্র কুমারকে প্রতিটীই পর্বে ৭০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছিল। তৃতীয় সিজনে আটটি পর্ব রয়েছে। সুতরাং এই মরসুমে জিতেন্দ্রের আনুমানিক বেতন ৫,৬০,০০০ টাকা।
06:31 PM May 29, 2024 IST | Susmita
কেউ ৫ লাখ  কেউ ৫০ হাজার   পঞ্চায়েত ৩  এর তারকাদের পারিশ্রমিক কার কত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতকাল আমাজন প্রাইমে রিলিজ করেছে বহু প্রতীক্ষিত 'পঞ্চায়েত' ওয়েবসিরিজের তৃতীয় পার্ট। ওয়েবসিরিজের দুটি অংশ রীতিমতো ঝড় তুলেছিল ভক্তদের মনে। তাই তৃতীয় পার্টের জন্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে গতকাল রিলিজ করেছেন 'পঞ্চায়েত ৩'। আর এই পার্টও ইতিমধ্যেই দর্শকদের মনে ঝড় তুলেছে। যদিও সিরিজের ট্রেলার, পোস্টার সবটাই দর্শকদের উত্তেজনা তুঙ্গে পৌঁছে দিয়েছিল। এবারও ৮ টি পর্ব নিয়েই হাজির হয়েছে 'পঞ্চায়েত ৩'। অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজটি পূর্ণ মূল্যবান তারকাদের দ্বারা। যেখানে আছেন, জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, রঘুবীর যাদব, সানভিকা এবং চন্দন রায়৷ এদের ছাড়া পঞ্চায়েত ভাবাই যায়না। যদিও সিরিজটি মিশ্র পর্যালোচনা পাচ্ছে।

Advertisement

সে যাই হোক না কেন, জানেন কী, এই সিরিজের জন্যে কোন কোন অভিনেতা কত পারিশ্রমিক পেয়েছেন। চলুন এক ঝলকে জানিয়ে দেওয়া যাক। রিপোর্ট অনুযায়ী, সিরিজের প্রধান অভিনেতা জিতেন্দ্র কুমার ওরফে জিতু অ্যামাজন প্রাইম ভিডিওর সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। নীনা গুপ্তা শোয়ের দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকা। অভিষেক ত্রিপাঠীর ভূমিকার জন্য জিতেন্দ্র কুমারকে প্রতিটীই পর্বে ৭০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছিল। তৃতীয় সিজনে আটটি পর্ব রয়েছে। সুতরাং এই মরসুমে জিতেন্দ্রের আনুমানিক বেতন ৫,৬০,০০০ টাকা। নীনা গুপ্তা তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন। মঞ্জু দেবীর চরিত্রে অভিনয়ের জন্য, তাঁকে প্রতি পর্বে ৫০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে। অর্থাৎ এই সিজনের জন্য তিনি ৪ লাখ টাকা পেয়েছেন।

Advertisement

এই মরসুমের তৃতীয় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত তারকা হলেন রঘুবীর যাদব। যিনি প্রধান জি ওরফে মঞ্জু দেবীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন। তিনি এই সিজনে প্রতি পর্বের জন্য ৪০,০০০ টাকা পেয়েছেন, ওরফে তাঁকে এই সিজনের জন্যে ৩,২০,০০০ টাকা দেওয়া হয়েছে। চন্দন রায়, যিনি নতুন সিজনে বিকাশ জির চরিত্রে অভিনয় করেছেন, তিনি প্রতি পর্বে ২০,০০০ টাকা চার্জ করেছেন৷ পঞ্চায়েতের এই মরসুমটি শুরু হয়েছে সিজন 2 ফাইনালের ক্লিফহ্যাঙ্গার্স থেকে। বর্তমানে স্থানান্তরিত সচীব জি (জিতেন্দ্র কুমার অভিনয় করেছেন) তার ক্যাট প্রস্তুতির জন্য দিল্লিতে স্থানান্তরিত হয়েছেন কিন্তু মানসিকভাবে তিনি ফুলেরার কথা ভাবছেন। এই নিয়েই গল্প এগোবে।

Advertisement
Tags :
Advertisement