For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পার্ক স্ট্রিটে বেপরোয়া বাসের ধাক্কায় ভেঙে পড়লো আলোর গেট

05:37 PM Dec 16, 2023 IST | Subrata Roy
পার্ক স্ট্রিটে বেপরোয়া বাসের ধাক্কায় ভেঙে পড়লো আলোর গেট
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ধর্মতলা - পার্ক স্ট্রিট উড়ালপুলে শনিবার দুপুরে বড়সড়ো দুর্ঘটনা ঘটার হাত থেকে রক্ষা পেল শহরবাসী। একটি বেসরকারি বাসের ধাক্কায় ভাঙলো বড়দিন উপলক্ষে শহর সাজাতে রঙিন লাইট লাগানো অস্থায়ী গেট।ঘটনাটি ঘটে শনিবার দুপুরে। বিড়লা প্লানেটরিয়ামের দিক থেকে ধর্মতলামুখী একটি বেসরকারি বাস দ্রুত গতিতে আসছিল পার্ক স্ট্রিট(Park St.) উড়ালপুল দিয়ে। পাশের একটি বাসের সঙ্গে রেষারেষির জেরে হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে এই অস্থায়ী আলোর গেটটিতে ধাক্কা মারে বাসটি। ঘটনার জেরে বাসের চালক এবং বাসের কয়েকজন যাত্রী অল্পবিস্তর আঘাত পান। কেউ গুরুতর হতাহত হননি।

Advertisement

ঘটনার সঙ্গে সঙ্গেই দ্রুত ছুটে আসে কলকাতা পুলিশ এবং সাউথ- ইস্ট ট্রাফিক গার্ডেরপুলিশ কর্তারা।বাসটি পুলিশ আটক করে নিয়ে গেছে।রেকলেস ড্রাইভিং এর অভিযোগ এ নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হবে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। হাতে গোনা কয়েকটি দিনের পর শুরু হচ্ছে বড়দিনের উৎসব। ইতিমধ্যেই পার্ক স্ট্রিট ধর্মতলা ভিক্টোরিয়া(Victoria) ময়দান চত্বর সহ বিভিন্ন এলাকা আলো দিয়ে সাজাচ্ছে রাজ্য সরকার। কারণ বড়দিন(X- Mas Day) উপলক্ষে ধর্মতলা পার্ক স্ট্রিট ও তার পার্শ্ববর্তী এলাকায় মানুষজনের ঢল নামে।

Advertisement

তার জন্যই শুরু হয়েছে রংবেরঙ আলো দিয়ে সাজানোর পালা। কিন্তু শহরে বেপরোয়া বাসের দুর্ঘটনার জেরে আলো দিয়ে সাজানো গেট ভেঙে পরল হুড়মুড়িয়ে। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, কলকাতা শহরে ফের বেসরকারি বাসের রেষারেষি শুরু হয়েছে। এর ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। কলকাতা পুলিশ কড়া নজরদারি চালালেও এক শ্রেণীর বাস চালক বেপরোয়া ভাবে যাত্রী পরিবহন করছে। শনিবার দুপুরে আলোর ওই গেট ভেঙে পড়লেও সাধারণ মানুষ সেখানে না থাকায় বড় সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় শহরবাসী।

Advertisement
Tags :
Advertisement