For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিজাম প্যালেসে নিরাপত্তা রক্ষীর বাথরুম থেকে মৃতদেহ উদ্ধার

08:58 PM Feb 01, 2024 IST | Subrata Roy
নিজাম প্যালেসে নিরাপত্তা রক্ষীর বাথরুম থেকে মৃতদেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নিজাম প্যালেসে এক নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বাথরুম থেকে অচৈতন্য অবস্থায় ওই নিরাপত্তা রক্ষীকে উদ্ধার করা হয়। এরপর তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। জানা গেছে, মৃত নিরাপত্তা রক্ষীর নাম মীর আজাহার আলি। তার বাড়ি মুর্শিদাবাদ(Murshidabad) জেলাতে। তিনি কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীতে ছিলেন। নিজাম প্যালেসের নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

Advertisement

বৃহস্পতিবার নিজাম প্যালেসের ১৯তলার বাথরুমে তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। দীর্ঘক্ষণ ধরে তিনি বাথরুম থেকে না বেরোলে তখন তার সহকর্মীদের সন্দেহ হয় এরপর তারা দরজা ভেঙে অচৈতন্য অবস্থায় ওই নিরাপত্তা রক্ষীকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় উচ্চপদস্থ আধিকারিকদের। প্রাথমিক তদন্তে চিকিৎসকদের অনুমান বাথরুমের মধ্যে ওই নিরাপত্তা রক্ষী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃত নিরাপত্তারক্ষী পরিবারকে কলকাতা পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছে। মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

এদিকে পশ্চিম বর্ধমান(Pachim Bardhaman) জেলাতে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু নাবালিকার। ট্রাক আগুন লাগিয়ে রাস্তা অবরোধে নামলো স্থানীয়রা।পুলিশের বিরুদ্ধে তুমুল ক্ষোভ উগড়ে দেয় অবরোধকারীরা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতা নাবালিকার নাম অপু ঘোষ (১৭)। একাদশ শ্রেণীর পড়ুয়া। কাঁকসার রক্ষিতপুরের বাসিন্দা। বুধবার রাত পৌনে আটটা নাগাদ এক বন্ধুর সাথে মলানদিঘি এলাকার টিউশন থেকে বাড়ি ফিরছিল। তখনই কাঁকসার লোহাগুরি এলাকায় প্রচন্ড গতিতে থাকা একটি সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপুকে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় অপুকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে(Durgapur Hospital) নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত্যু বলে ঘোষণা করেন।

উত্তেজিত জনতা পথ অবরোধ করে এবং সিমেন্ট বোঝায় ট্রাকে আগুন লাগিয়ে দেয়। শুরু হয় তুমুল বিক্ষোভ। ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার(Kaksa P.S.) বিশাল পুলিশ বাহিনী। পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। দমকলের(Fire Brigade) একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।মৃতা নাবালিকার কাকা দেবপ্রকাশ ঘোষ অভিযোগ, পুলিশের গাফিলতির জেরে তাঁদের মেয়েকে মৃত্যুর মুখে পড়তে হল। নিত্যদিন ভারী গাড়ির যাতায়াতের জেরে আতঙ্কের মধ্যে যাতায়াত করতে হয় তাঁদের। আজও তাঁর ভাইজি টিউশন থেকে বাড়ি ফিরছিল তখনই প্রচন্ড গতিতে থাকা একটি সিমেন্ট বোঝায় ছোট ট্রাকটি ধাক্কা মারে।ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

Advertisement
Tags :
Advertisement