OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রণত টুডুর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের পুলিশের

04:22 PM May 30, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,গড়বেতা: ষষ্ঠ দফায় ভোটের দিন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতাতে আক্রান্ত হন বলে অভিযোগ। ভোটের ৪ দিন পর বৃহস্পতিবার গড়বেতা থানার পুলিশ আক্রান্ত বিজেপি প্রার্থী বিরুদ্ধেই দায়ের করল এফআইআর(FIR)।মানিক পাঠান নামে এক যুবক ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুর নামে গড়বেতা থানা এফআইআর দায়ের করেন। তার অভিযোগ সে এবং তার দিদি ভোট দিয়ে বাড়ি ফিরছিল, সেই সময়ে প্রনত টুডু (Pranath Tudu)ও তার লোকজন তার দিদিকে নিয়ে কটুক্তি করে এবং মারধর করে, সেই মর্মে তিনি গড়বেতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গত ২৫ শে মে ভোটের দিন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের গড়বেতা বিধানসভা এলাকায় আক্রান্ত হন ঝাড়গ্রাম লোকসভা আসনের বিজেপি প্রার্থী প্রণত টুডু। থানায় অভিযোগ করলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেনি দুষ্কৃতিদের বিরুদ্ধে।তবে এবার ঘুরে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অ্যাকশন পুলিশের। খুনের চেষ্টা ও মারধরের অভিযোগে জামিন অযোগ্য ধারায় মামলার রজু করল গড়বেতা থানা(Garbeta P.S.)। মানিক পাঠান নামে এক যুবক ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুর নামে গড়বেতা থানা এফআইআর দায়ের করেন। তার অভিযোগ সে এবং তার দিদি ভোট দিয়ে বাড়ি ফিরছিল।

সেই সময়ে প্রনথ টুডু ও তার লোকজন তার দিদিকে নিয়ে কটুক্তি করে এবং মারধর করে, সেই মর্মে তিনি গড়বেতা থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন। এই ঘটনা যে কেন্দ্র করে নতুন করে জঙ্গলমহলে রাজনৈতিক উত্তেজনা দেখা দিয়েছে। যদিও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই করা হয়েছে। তদন্ত চলছে। প্রয়োজনে বিজেপি প্রার্থী ও তার দেহরক্ষীকে থানায় ডেকে জেরা করা হতে পারে।

Tags :
Jhargram Police stationPolice Lodge FIR Against Jhargarm BJP Candidate
Next Article