For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি 'CID'-খ্যাত জনপ্রিয় অভিনেতা দীনেশ

প্রায় দুই দশক ধরে চলা এই ধারাবাহিক ভারতের দীর্ঘতম-চলমান টেলিভিশন প্রোগ্রামগুলির মধ্যে একটি ছিল। সিআইডি ১৯৯৮ সাল থেকে শুরু হয়। বিষ বছর ধরে, সনি টিভিতে এই সিরিজটি প্রচারিত হয়।
01:29 PM Dec 03, 2023 IST | Sushmitaa
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  cid  খ্যাত জনপ্রিয় অভিনেতা দীনেশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টেলিভিশনের একটি অতি জনপ্রিয় ক্রাইম সিরিজ ছিল, CID। প্রায় ১৪-১৫ বছর সনি টিভিতে রাজত্ব করেছে এই ধারাবাহিক। যার প্রতিটি চরিত্র এখনও মুখস্থ সেই যুগের ছেলে, মেয়েদের। একসময় এই সিরিয়ালের ভক্তসংখ্যা অজস্র। তবে অনেকদিন আগেই শেষ হয়েছে এই ক্রাইম সিরিজ। যদিও সিরিজের পুনঃ সম্প্রচার কিছু বছর আগে পর্যন্তও চলেছিল। যাই হোক, এই সিরিজের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র ছিলেন ফ্রেডেরিকস। যে চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা দীনেশ ফাডনিস (Actor Dinesh Phadnis)। বেশ মজার চরিত্র ছিল তাঁর। সম্প্রতি জানা গিয়েছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। Iwmbuzz.com- এর একটি প্রতিবেদনে অনুযায়ী, সম্প্রতি তাঁর এই অবস্থার কথা জানার পর CID কাস্ট এবং ক্রুদের অনেকেই তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। একটি ঘনিষ্ঠ সূত্রের মতে, "দীনেশ ফাডনিস ভেন্টিলেটর সাপোর্ট নিয়ে জীবনের জন্য লড়াই করছেন।"

Advertisement

তবে শুক্রবার পর্যন্তও তাঁর "সঙ্কটজনক অবস্থা" থাকলেও শনিবার কিছুটা ভাল আছেন তিনি। বর্তমানে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রয়েছেন ৫০-এর দীনেশ। একজন পাপারাজ্জি তার স্বাস্থ্য সম্পর্কে একটি পোস্ট প্রকাশ করার পর অনেকেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী তার দ্রুত পুনরুদ্ধারের আশা প্রকাশ করেছেন। দ্বিতীয় জন বলেছেন, "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।"

Advertisement

সিআইডি-তে ফ্রেডেরিকস হিসেবে, দীনেশ ব্যাপক পরিচিতি ছিলেন। প্রায় দুই দশক ধরে চলা এই ধারাবাহিক ভারতের দীর্ঘতম-চলমান টেলিভিশন প্রোগ্রামগুলির মধ্যে একটি ছিল। সিআইডি ১৯৯৮ সাল থেকে শুরু হয়। বিষ বছর ধরে, সনি টিভিতে এই সিরিজটি প্রচারিত হয়। শুধু সিআইডি নিয়ে, দীনেশ জনপ্রিয় টেলিভিশন সিরিজ তারক মেহতা কা উল্টা চশমা-তে একটি সংক্ষিপ্ত ক্যামিও করেছিলেন। কয়েকটি সিনেমাতেও তিনি পার্শ্ব চরিত্রেও অভিনয় করেছিলেন। দীনেশ সুপার ৩০ এবং সরফারোশ সহ একাধিক হিন্দি সিনেমাতে কাজ করেছেন। দীনেশ প্রায়শই তাঁর ব্যক্তিগত জীবনের নানা আপডেট Instagram অ্যাকাউন্টে শেয়ার করতেন।

Advertisement
Tags :
Advertisement