OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্থগিত ISC কেমিস্ট্রি পরীক্ষা, জেনে নিন নতুন সুচি

01:58 PM Feb 26, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ পরীক্ষা  শুরু হতে বাকি  মাত্র ২ ঘণ্টা। আর তারআগেই  স্থগিত হল আইএসসি (ISC) কেমিস্ট্রি পরীক্ষা। আগামী ২১ শে মার্চ স্থগিত হওয়া কেমিস্ট্রি পরীক্ষা হবে বলে জানিয়েছে আইএসসি (ISC) বোর্ড। The Council for the Indian School Certificate Examinations তরফ থেকে সোমবার পরীক্ষা স্থগিতের কথা জানান হয়।

এদিন ছিল আইএসসি অর্থাৎ দ্বাদশ শ্রেণীর কেমিস্ট্রি পরীক্ষা। আর সেই পরীক্ষা শুরুর মাত্র ২ ঘণ্টা আগে স্থগিত হয়ে গেল পরীক্ষা। আচমকাই এই পরীক্ষা স্থগিতের ফলে হাজার হাজার শিক্ষার্থী এবং  অভিভাবকদের মধ্যে ছড়িয়ে পড়ে উত্তেজনা। তবে কি কারণে এই পরীক্ষা স্থগিত হল তা এখন পর্যন্ত আইএসসি বোর্ডের তরফ থেকে জানান হয়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শেষ মুহূর্তে হয়ত প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ার ভয়ে আচমকাই স্থগিত হয়ে যায় পরীক্ষা। 

উল্লেখ্য,  চলতি বছর ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে  ISC দ্বাদশের বোর্ড পরীক্ষা। যা চলবে ৩ এপ্রিল পর্যন্ত। তবে ২১ শে মার্চ কখন হবে স্থগিত হওয়া কেমিস্ট্রি পরীক্ষা তা এখন জানা যায়নি।

Tags :
Exam postponedISCISC Exam
Next Article