For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রথমদিনেই ৯৫ কোটি, বক্সঅফিসে ঝড় তুলেছে প্রভাস-দীপিকার 'কল্কি'

ছবিটি প্রায় ৬০০ কোটির বাজেটে তৈরি হয়েছে। তবে ছবিটি গতবছরে মুক্তির কথা থাকলেও বিভিন্ন কারণে ছবির মুক্তি পেছতে পেছতে অবশেষে গতকাল অর্থাৎ ২৭ জুন মুক্তি পেয়েছে 'কল্কি 2898 AD'।
11:53 AM Jun 28, 2024 IST | Susmita
প্রথমদিনেই ৯৫ কোটি  বক্সঅফিসে ঝড় তুলেছে প্রভাস দীপিকার  কল্কি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নাগ অশ্বিনের ভবিষ্যত কল্পবিজ্ঞানের সিনেমা 'কল্কি 2898 AD' নিয়ে প্রথম থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুমুল। ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন দীপিকা পাড়ুকোন। তাই শুরু থেকেই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। ছবিটি প্রায় ৬০০ কোটির বাজেটে তৈরি হয়েছে। তবে ছবিটি গতবছরে মুক্তির কথা থাকলেও বিভিন্ন কারণে ছবির মুক্তি পেছতে পেছতে অবশেষে গতকাল অর্থাৎ ২৭ জুন মুক্তি পেয়েছে 'কল্কি 2898 AD'। তবে মুম্বই ও দিল্লির থেকে দক্ষিণী রাজ্যগুলিতে এই ছবি নিয়ে বেশি উন্মাদনা।

Advertisement

ছবির মুক্তির আগেই প্রায় কয়েক লাখ টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন, অমিতাভ বচ্চন, কমল হাসান। ভারতে রেকর্ড-ব্রেকিং ওপেনিং করেছে। তবে প্রথমদিনেই ছবিটি ৯৫ কোটি টাকা রোজগার করে ফেলেছে। Sacnilk.com এর মতে, ডাইস্টোপিয়ান সাই-ফাই ফিল্মটি প্রথম দিনেই ৯৫ কোটি টাকা আয় করেছে, যা ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড। Sacnilk.com-এর মতে, কল্কি 2898 খ্রিস্টাব্দের প্রথম দিনে সমস্ত ভাষা জুড়ে ৯৫ কোটি টাকা আয় করেছে। প্রাথমিক অনুমানের ভিত্তিতে, এটি তেলেগুতে ৬৪.৯ কোটি, তামিল ভাষায় ৪ কোটি রুপি, হিন্দিতে ২৪ কোটি এবং মালায়লামে ২.২ কোটি টাকা আয় করেছে।

Advertisement

অন-স্ক্রীনে অমিতাভ বচ্চন আট ফুট লম্বা অশ্বত্থামার ভূমিকায় অভিনয় করেছেন। যার বয়স ৬,০০০ বছর বেশি। প্রাচীন ভারতীয় গ্রন্থগুলির দেবদত্ত পট্টনায়ক-গ্রেড জ্ঞানেরও প্রয়োজন নেই যে কল্কি ভগবান বিষ্ণুর চূড়ান্ত এবং, ত্রাণকর্তা অবতারকে বোঝায়। যার মধ্যে ভগবান শ্রীকৃষ্ণ একজন ছিলেন- কুরুক্ষেত্রের যুদ্ধে পাণ্ডবদের সঙ্গে কৌরবদের যুদ্ধ দেখানো হয়েছে। এখানে নায়ক একজন, ভৈরব, বহু সহস্র বছর পরে, ভদ্র বফুনারিকে দেওয়া হয়েছে। 'কল্কি 2898 এডি' ছবিতে কাস্ট ফি সম্পর্কে একটি প্রতিবেদন বলা হয়েছে, ফিল্মের সামগ্রিক বাজেট ৬০০ কোটি। প্রভাস, যিনি 'আদিপুরুষ'-এ তার ভূমিকার জন্য প্যান হয়েছিলেন, তিনি নাগ অশ্বিনের পরিচালনায় ৮০ কোটি রুপি চার্জ করেছেন। এটি তার পরিচিত পারিশ্রমিক ১৫০ কোটি রুপি থেকে কম। অন্যদিকে, দীপিকা, বিগ বি এবং কমলকে ২০ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement