For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পনায় শিলমোহর! সিকন্দারে সলমানের সঙ্গে জুটি বাঁধছেন 'কাটাপ্পা' সত্যরাজ

সম্প্রতি, তিনি প্রতীক বব্বরের সঙ্গে ছবির শুটিং শুরু করেছেন। সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ার্দা খান নাদিয়াদওয়ালা, সেট থেকে অসংখ্য ছবি পোস্ট করে পর্দার পিছনের ঝলকগুলি শেয়ার করছেন।
03:12 PM Jul 04, 2024 IST | Susmita
জল্পনায় শিলমোহর  সিকন্দারে সলমানের সঙ্গে জুটি বাঁধছেন  কাটাপ্পা  সত্যরাজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চারপাশে হত্যার হুমকি, তার মধ্যেই পরবর্তী ছবির কাজ শুরু করেছেন সলমান খান। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের চোখের আড়ালে কড়া নিরাপত্তায় মুড়ে 'সিকন্দার'-এর শুটিং শুরু করেছেন সলমান খান। চলতি বছরের ঈদে সুপারস্টার 'সিকান্দর'-এর ঘোষণা দেন। এবং জানিয়েছেন ২০২৫ সালের ঈদে রিলিজ পাবে তাঁর ছবি। ইতিমধ্যেই সিকান্দার-এর শুটিং শুরু করেছেন সুপারস্টার। অভিনেতা সম্প্রতি সেট থেকে তাঁর প্রথম ছবিও শেয়ার করেছিলেন।

Advertisement

যা অবিলম্বে ভাইরাল হচ্ছে। আর ছবিতে লিড লেডির চরিত্রে দেখা যাবে রশ্মিকা মান্দানাকে। আর সম্প্রতি জল্পনা চলছিল যে, সিকান্দারে অভিনয় করতে পারেন 'বাহুবলী'-র কাটাপ্পা অর্থাৎ সত্যরাজ। তাই হল, সিকান্দারে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে কাটাপ্পার। সম্প্রতি, তিনি প্রতীক বব্বরের সঙ্গে ছবির শুটিং শুরু করেছেন। সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ার্দা খান নাদিয়াদওয়ালা, সেট থেকে অসংখ্য ছবি পোস্ট করে পর্দার পিছনের ঝলকগুলি শেয়ার করছেন। তিনি পোস্টটির ক্যাপশনে দিয়েছেন, "সাজিদ নাদিয়াদওয়ালার #সিকান্দার সেট থেকে গরম গরম ছবি!!! আমার প্রিয় #সত্যরাজ স্যারের সঙ্গে আমাদের পরিচালক।"

Advertisement

সম্প্রতি মুম্বাইয়ে সিকান্দারের শুটিংয়ের প্রথম শিডিউল শেষ হয়েছে। বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ডে সালমান খানকে সমন্বিত একটি বড় অ্যাকশন সিকোয়েন্স দিয়ে চিত্রগ্রহণ শেষ হয়। সোমবার তাজ ল্যান্ডস এন্ডে অ্যাকশন দৃশ্য শেষ করার পরে, দলটি গুরগাঁওয়ের এসআরপিএফ গ্রাউন্ডে একটি নতুন সেট নির্মাণের প্রস্তুতির জন্য দেড় মাসের বিরতি নেবে। এটি তৈরি করতে ৪৫ দিন লাগবে। এই আসন্ন সময়সূচীতে ৪০ দিনের মেয়াদে অ্যাকশন সিকোয়েন্স এবং ভিড়-ভারী দৃশ্যের চিত্রগ্রহণ জড়িত থাকবে।

Advertisement
Tags :
Advertisement