For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ল্যাংড়া পায়ে ২ মাস পর ইউরোপ থেকে দেশে ফিরলেন প্রভাস, কী হয়েছে তাঁর?

তিনি তাঁর হাঁটুর অস্ত্রোপচারে ইতালিতে ছিলেন। কিন্তু অভিনেতা তাঁর কাজের প্রতিশ্রুতির জন্যে উপযুক্ত বিরতি কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন।
02:36 PM Nov 08, 2023 IST | Sushmitaa
ল্যাংড়া পায়ে ২ মাস পর ইউরোপ থেকে দেশে ফিরলেন প্রভাস  কী হয়েছে তাঁর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এমনিতে তাঁকে খুব একটা নেটপাড়ায় দেখা যায়না, এত বড় সেলিব্রিটি হয়েও নিজের ছবির প্রচারে বিমুখ তিনি, অন্যান্য তারকাদের মতো তিনি অতটা নেটস্যাভিও নয়। নিজের সোশ্যাল হ্যান্ডেল খুললেও তাতে বিশেষ একটা তাঁর আপডেট দেখা যায়না। বয়স প্রায় ৪৩, কিন্তু এখনও বেচলর তিনি।

Advertisement

কিছুদিন আগেই তাঁর বিয়ের গুঞ্জন উঠলেও তা একেবারেই জল্পনা। হ্যাঁ, তিনি হলেন আর কেউ নন বাহুবলী তথা তেলেগু সুপারস্টার প্রভাস। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তাঁর ছবি, 'সালার'। যেটি শাহরুখের 'ডানকি'-এর সঙ্গে সংঘর্ষে নামছে। তাই তাঁর ছবি মুক্তির আগেই দেশে ফিরলেন প্রভাস। সম্প্রতি প্রভাসকে হায়দ্রাবাদ বিমান বন্দরে দেখা গিয়েছে, মুখ ঢেকে তিনি ফিরছিলেন, কিন্তু ভক্তদের নায়ককে চিনতে একেবারেই সময় লাগেনি। যা তাঁর ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে কারণ ডার্লিং তারকা মাস কয়েক আগেই ইউরোপে চিকিৎসার জন্যে গিয়েছিলেন, সেখানে সংক্ষিপ্ত সময় থাকার পরে ভারতে ফিরে এসেছেন তিনি। একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, মির্চি সিনেমার অভিনেতা ইউরোপে দুই মাস ছিলেন।

Advertisement

তিনি তাঁর হাঁটুর অস্ত্রোপচারে ইতালিতে ছিলেন। কিন্তু অভিনেতা তাঁর কাজের প্রতিশ্রুতির জন্যে উপযুক্ত বিরতি কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন। অভিনেতাকে এদিন বিমানবন্দরে একটি কালো টি-শার্ট, কালো লম্বা জ্যাকেট এবং সামরিক সবুজ কার্গো প্যান্টে দারুন দেখাচ্ছিল। পায়ে ছিল কালো স্নিকার্সের এবং একটি জলপাই সবুজ ক্যাপ, একটি মুখোশ এবং কালো সানগ্লাসের সঙ্গে তিনি হেঁটে বেরোচ্ছিলেন বিমানবন্দর থেকে। ভিডিওতে, আদিপুরুষ অভিনেতাকে তার গাড়ির দিকে ধীরগতিতে হাঁটতে দেখা গিয়েছে। কিন্তু আপাত দৃষ্টিতে এখন তিনি হাঁটুর অস্ত্রোপচার থেকে ধীরে ধীরে সেরে উঠছেন। তাই নিঃশব্দে এয়ারপোর্ট থেকে বেরোনোর ​​পথ ধরেছিলেন। প্রভাস, তাঁর উচ্চ-প্রত্যাশিত চলচ্চিত্র, সালার দিয়ে আবারও দর্শকদের মুগ্ধ করতে প্রস্তুত। বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত, কেজিএফ-এ তাঁর কাজের জন্য সর্বাধিক পরিচিত, এই অধীর প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়ান প্রজেক্টটি ২২ ডিসেম্বর, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছেন, ছবিতে শ্রুতি হাসান রয়েছে মহিলা নেতৃত্ব হিসাবে।

 

Advertisement
Tags :
Advertisement