For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রায়বরেলি থেকে লোকসভা নির্বাচনে  লড়বেন প্রিয়াঙ্কা গান্ধি !

02:59 PM Mar 06, 2024 IST | Srijita Mallick
রায়বরেলি থেকে লোকসভা নির্বাচনে  লড়বেন প্রিয়াঙ্কা গান্ধি
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ  আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে দেশ জুড়ে শুরু হয়েছে প্রস্তুতি। এই আবহেই নির্বাচনে  যোগদান করতে চলেছেন প্রিয়াঙ্কা গান্ধি বঢরা। সূত্র মারফত জানা গিয়েছে, আসন্ন লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের শক্ত ঘাঁটি রায়বরেলি থেকেই তিনি নির্বাচনী অভিষেক করবেন। অন্যদিকে রাহুল গান্ধি কংগ্রেসের আরেক শক্ত ঘাঁটি আমেঠি থেকে লোকসভা নির্বাচনে লড়বেন বলে জানা গিয়েছে। তবে  এই আমেঠি থেকেই তিনি ২০১৯ সালে  বিজেপির স্মৃতি ইরানির কাছে হেরে গিয়েছিলেন।

Advertisement

প্রিয়াঙ্কা গান্ধি যে নির্বাচনী রাজনীতিতে প্রবেশ করবেন । তা নিয়ে দীর্ঘদিন ধরে শুরু হয়েছে জল্পনা। অন্যদিকে শারীরিক অসুস্থতার কারণে মা সোনিয়া গান্ধি রায়বরেলি থেকে লোকসভা নির্বাচনে দাঁড়াবেন না। তাই তিনি লোকসভার পরিবর্তে রাজ্যসভার সাংসদ  হয়েছেন। তবে কংগ্রেসের এই রায়বরেলি আসন থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী  হয়ে সোনিয়া গান্ধি পর পর পাঁচবার জয়লাভ করেছেন। শুধু তাই নয় ২০১৯ সালে নির্বাচনে উত্তরপ্রদেশের এই একটি মাত্র কেন্দ্র যেখানে কংগ্রেস জয়লাভ করে।

Advertisement

এই আবহেই জল্পনা শুরু হয়েছে, রায়বরেলি থেকেই কি এবার নির্বাচনে দাঁড়াবে প্রিয়াঙ্কা । ইতিমধ্যেই রায়বরেলি লোকসভা কেন্দ্রের জায়গায় জায়গায় প্রিয়াঙ্কার ছবি দিয়ে পড়ল পোস্টার। আর সেখানে লেখা আছে – “রায়বরেলির পুকারতি প্রিয়াঙ্কা গান্ধীজি আয়ে।” অর্থাৎ ‘রায়বরেলির মানুষের আর্জি এই কেন্দ্রে প্রিয়াঙ্কা গান্ধীজি আসুন।’ তবে  এই পোস্টারটি নিয়ে এখন পর্যন্ত কংগ্রেসের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement